শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা আওয়ামী লীগের সভায় এমপি আবু জাহির ॥ ৭ মার্চের ভাষণ দেশবাসীকে যুগ যুগ মুক্তির চেতনায় উজ্জ্বীবিত করবে

  • আপডেট টাইম রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৪৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ দেশবাসীকে যুগ যুগ ধরে মুক্তির চেতনায় উজ্জ্বীবিত করবে। এই ভাষণ ছিল বাঙালি স্বাধীনতার মহাকাব্য। আওয়ামী লীগ নয়, হাইকোর্ট, সুপ্রিম কোর্ট নয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে সারা প”থিবীর মধ্যে আন্তর্জাতিক দলিল হিসেবে গ্রহণ করা হয়েছে। এজন্য আমরা আন্তর্জাতিক সং¯’া ইউনেস্কোকে ধন্যবাদ জানাই।
ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে গতকাল শনিবার রাতে দলীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বাংলাদেশ থেকে বঙ্গবন্ধু ও স্বাধীনতার ইতিহাস মুছে ফেলা এবং মুক্তিযুদ্ধের চেতনা বুলন্ডিত করার জন্য জন্য দেশে অনেক ষড়যন্ত্র হয়েছে। হত্যা করা হয় জাতির পিতাকেও। বর্তমানেও ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে দেশকে অদম্য অগ্রযাত্রায় নিয়ে গেছেন জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর ধারাবাহিকতা রক্ষায় সকল আন্তরিক থাকতে হবে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডঃ আবুল ফজল, অ্যাডঃ লুৎফুর রহমান তালুকদার, মোঃ সজীব আলী, মোঃ মর্তুজা হাসান, মোঃ মর্তুজ আলী, আতাউর রহমান সেলিম, মশিউর রহমান শামীম, অ্যাডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জাকির হোসেন চৌধুরী অসীম, হুমায়ুন কবীর রেজা, মিজানুর রহমান মিজান, অ্যাডঃ এম আকবর হোসেইন জিতু, আব্দুর রহমান, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, অ্যাডভোকেট রুকন উদ্দিন তালুকদার, অ্যাডঃ সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল ও ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন অ্যাডভোকেট আতাউর রহমান। সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com