শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

‘ধনি গরীবের সমতায়, অসহায়রা থাকুক মমতায়’ নবীগঞ্জে হ্যাপী মিল ডে পালিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ‘ধনি গরীবের সমতায়, অসহায়রা থাকুক মমতায়’ এই স্লোগানকে সামনে রেখে নবীগঞ্জে সুবিধা বঞ্চিত, দরিদ্র লোকজন ও এতিমখানার শিশুদের নিয়ে ‘হ্যাপী মিল ডে-২০২০’ পালন করা হয়েছে। ‘নবীগঞ্জ অনলাইন গ্রুপ’ কর্তৃক গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে এই আয়োজন করা হয়। এম মধ্যে শহরের ওসামনী রোডস্থ দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে, ইনাতগঞ্জে, আউশকান্দি, ঘোলডুবা ও ইমামবাড়ী এলাকায় একযোগে একবেলা খাওয়ানোর জন্যেই প্রায় সাড়ে ৩শ জনের মাঝে এই খাবার বিতরণ করা হয়। আয়োজকরা জানান-ফেব্রুয়ারি মাসে বিভিন্ন রকমের দিবস পালন করা হয়। কিন্তু গরীব অসহায় দুঃস্থ মানুষের কথা মাথায় রাখেনা। যাতে প্রতিবছর সারা দেশে হ্যাপী মিল ডে নামে এই দিবস ছড়িয়ে পড়ে এটাকে মাথায় রেখে নবীগঞ্জ উপজেলায় ২য় বারের মতো এর আয়োজন করা হয়। এর আয়োজন করেন, তমিম চৌধুরী, শেখ জামাল হোসাইন, সাইদ রহমান, ফিরুজ খান, নূরজাহান ইসলাম, জুবায়ের আহমেদ, মাসুম আলম, তোফাজ্জুল হোসেন, এখলাছুর রহমান, শুভ, আল আমিন।
নবীগঞ্জে খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মতিউর রহমান মুন্না, যুগ্ম সস্পাদক ছনি চৌধুরী, সদস্য আশরাফুল ইসলাম, আশরাফুল চৌধুরী হাসান প্রমুখ। এছাড়াও আউশকান্দিতে দারা মিয়া, মুজিবুর রহমান, হাফিজুর রহমান, ইমামবাড়ীতে সামছু মিয়া, ইমরান মিয়া, ঘোলডুবায় প্রিন্স আল হাসান, ইনাতগঞ্জে সিমন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com