শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিএনপি নেতা লুৎফুর রহমানের উমরা পালন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭০ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ¦ মোঃ লুৎফুর রহমানের উমরাহ হজ¦ পালন উপলক্ষে উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টায় বড়বাজারস্থ আহ্বায়কের অফিস কক্ষে তাৎক্ষণিক এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, বিএনপি নেতা মুজিবুল হোসেন মারুফ, ওয়ারিশ উদ্দিন খান, ফরহাদ হোসেন বকুল, এডঃ আব্দুল কাদির, সালা উদ্দিন ফারুক, মোঃ তোফা মিয়া, ছাত্রদল নেতা মোঃ সোহেল মিয়া প্রমুখ। এছাড়া উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আল্লাহ যেন তার উমরা হজ্বকে কবুল করেন এবং সুন্দরভাবে হজ্ব সম্পন্ন করে সুস্থ্যভাবে দেশে ফিরে আসেন সে জন্য দোয়া করেন।
উল্লেখ্য আজ সকালে সিলেট বিমানবন্দর থেকে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হবেন এবং আগামী ৯ মার্চ উনার দেশে ফেরার কথা রয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। সময় স্বল্পতার কারনে সবার সাথে যোগাযোগ করতে না পারার কারনে দুঃখ প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com