শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ ফারুকের ইন্তেকাল ॥ এমপি আবু জাহিরসহ বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, এডিশনাল পিপি অ্যাডঃ আব্দুল আহাদ ফারুক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি গতকাল ভোর রাত ৪টায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
আব্দুল আহাদ ফারুক দীর্ঘদিন ধরে হৃদরোগে ভোগছিলেন। সম্প্রতি তার কয়েকটি ব্লক ধরা পড়ে। ফলে গত ২ ফেব্রুয়ারী রবিবার ঢাকার ইউনাইটেড হাসপাতালে বাইপাস অপারেশন হয়। অপারেশনের পর থেকে তার শারীরিক অবস্থা অবনতি ঘটতে থাকে। এ অবস্থায় গতকাল ভোররাত ৪টায় তিনি ইন্তেকাল করেন। গতকাল বিকেল মরহুমের মরদেহ হবিগঞ্জ নিয়ে আসা হয়। গতকালই সাড়ে ৩টায় আদালত প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাযা, বিকেল সোয়া ৫টায় মরহুমের গ্রামের বাড়ি মশাজান ঈদগা ময়দানে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল বুধবার রাতে সংবাদপত্রে প্রেরিত এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোকবার্তায় এমপি আবু জাহির বলেন, অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ তথা সমাজের জন্য নিবেদিত একজন প্রাণ। তার মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়েছে। পবিত্র ওমরাহ পালনে সৌদিআরব থাকায় তাকে শেষ দেখা দেখতে না পারায় দুঃখ প্রকাশ করেন এমপি আবু জাহির।
অপর এক শোক বার্তায় অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সম্পাদক আব্দুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডঃ সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর যুবলীগের আহ্বায়ক ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আলমগীর, সাবেক সহ-সভাপতি পাবেল খান চৌধুরী, জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি মোঃ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com