শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সরকার পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পক্ষে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ৪৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার দেশের ধর্মীয় প্রতিষ্ঠান রক্ষণাবেক্ষণে কাজ করে যাচ্ছে। অগ্রাধিকার ভিত্তিতে সব ধর্মীয় প্রতিষ্ঠানের সংস্কার, উন্নয়ন ও পরিচ্ছন্নতার জন্য অনুদান দিয়ে যাচ্ছে। এ সরকার মানুষের মধ্যে পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পক্ষে। কিন্তু দেশে একটি মহল আছে, যারা ধর্মীয় উন্মাদনা সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে মৌলবাদ, জঙ্গিদের নেপথ্যে পৃষ্ঠপোষকতা করে। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে শায়েস্তাগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে জশনে জুলুস শেষে রেল পার্কিং ময়দানে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় ধর্মপ্রাণ মুসলমানদের এই অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে উদযাপনে আন্তরিকভাবে দায়িত্ব পালনে প্রশাসনের প্রতি নির্দেশ দেন তিনি। রেলওয়ে পার্কিং থেকে শতাধিক পিকআপ ভ্যান ও মোটর সাইকেলের মাধ্যমে জুলুস বের করা হয়। এতে অগ্রভাগে থেকে অংশ নেন এমপি আবু জাহির। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে পৃথক ব্যানারে অংশ নেন দুই সহশ্রাধিক লোকজন। গোল চত্ত্বর ও মহাসড়ক প্রদক্ষিণ শেষে সন্ধ্যায় পুনরায় রেলওয়ে এসে পার্কিংয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় এমপি আবু জাহির ছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আহলে সুন্নাতওয়াল জামাতের সভাপতি আলহাজ্ব মাওলানা সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাদির, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মাসুদুজ্জামান মাসুক, আলহাজ্ব আব্দুল ওয়াহাব, উপাধ্যক্ষ অ্যাডভোকেট শাহাব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com