শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গুণগত শিক্ষা নিশ্চিতে কাজ করে যাচ্ছে সরকার-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, একটি দেশের উন্নয়নের মূল চাবিকাঠি শিক্ষা। তাই সবার জন্য গুণগত শিক্ষা নিশ্চিতে কাজ করছে বর্তমান সরকার। প্রতি বাজেটে শিক্ষা খাতে বরাদ্দ বাড়ানো হচ্ছে। দেশে শিক্ষার মানও বেড়েছে। বেড়েছে মেধাবী শিক্ষার্থীদের মূল্যায়ন।
গতকাল মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার আলাপুরস্থ নুরুন্নেছা খাতুন বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও অভিভাবক এবং সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি একথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে আমরা বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছি। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের উচিত নিজ নিজ এলাকার শিক্ষার অগ্রগতির জন্য কাজ করা।
এ সময় হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, হবিগঞ্জ-৩ আসনে জেলার সর্বোচ্চ সংখ্যক শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্তকরণসহ শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নতি করায় এমপি আবু জাহির এর প্রতি অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানান অন্যান্য বক্তারা। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ইংল্যান্ড প্রবাসী মোঃ তাহের উদ্দিনের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক জালাল উদ্দিন রুমীর পরিচালনায় সুধী সমাবেশে বক্তব্য রাখেন, ভাদৈ আইডিয়াল হাইস্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রোটারিয়ান এমএ রাজ্জাক, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, সুরবিতানের সাধারণ সম্পাদক আবুল ফজল, গোপায়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিসবাহুল বারী লিটন, ইংল্যান্ড প্রবাসী আমিনুর রহমান ও স্কুল প্রতিষ্ঠাতার কন্যা ইংল্যান্ড প্রবাসী ডা. তাসলিমা আলী, লীগ নেতা আব্দুল মালেক, সৈয়দ আতাউর রহমান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ প্রমুখ। সভার শুরুতেই অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com