বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ডিসি অফিসে সন্দেহভাজন ব্যক্তিকে থানায় সোপর্দ নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ

সরকারি ঘর নির্মাণে অনিয়ম মেনে নেয়া হবে না-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ মোঃ আবু জাহির বলেছেন, অস্বচ্ছল মানুষদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে দেয়া সরকারি ঘর নির্মাণে কোন ধরণের অনিয়ম মেনে নেয়া হবে না। ঘর নির্মাণে নিম্ন মানের সামগ্রী ব্যবহার করলে সংশ্লিষ্ট কর্মকর্তার নিকট অভিযোগ দিতে উপকারভোগীদের প্রতি আহ্বান জানান। প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্যোগে ‘জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ প্রকল্পের আওতায় ১ লাখ টাকা ব্যয়ে নির্মিত হবিগঞ্জ সদর উপজেলার ১৫৪ জন উপকারভোগীর মাঝে ঘর বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্বচ্ছল মানুষদের পাশে থাকেন সবসময়। এরই অংশ হিসেবে আপনারা উপহার হিসেবে ঘর পাচ্ছেন। সংশ্লিষ্ট কেউ যদি এ ব্যাপারে অনিয়ম করে তাহলে কোনভাবেই মেনে নেয়া হবে না। অতীতের ন্যায় ভবিষ্যতেও যাতে সাধারণ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়ন করতে পারেন সেজন্য উপস্থিত সকলের প্রতি দোয়া কামনা করেন এমপি আবু জাহির।
সোমবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল। বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ আব্দুল আহাদ ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জাহান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আক্তার হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত উপকারভোগী মখলিছ মিয়া আনন্দ প্রকাশ করে জানান, আমার থাকার মত ঘর ছিল না। এমপি আবু জাহিরের মাধ্যমে আজ আমি থাকার জায়গা পেয়েছি। আওয়ামী লীগ সরকারের এই উপকারের কথা কখনো ভূলব না। রাজিউড়া ইউনিয়নের বাসিন্দা রশিদ মিয়া বলেন, দীর্ঘদিন ধরে জায়গা থাকা সত্ত্বেও আর্থিক অস্বচ্ছলতার কারণে ঘর নির্মাণ করতে পারিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এই ঘর পাওয়ায় তিনি অত্যন্ত আনন্দিত। সব সময় প্রধানমন্ত্রী ও এমপি আবু জাহির এর জন্য সবসময় দোয়া করবেন বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com