বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

হবিগঞ্জ পৌর টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক নূরুল আমিনের বিরুদ্ধে অনাস্থা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৩১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সংগঠন বহির্ভুত আচরণের অভিযোগ এনে হবিগঞ্জ পৌর টমটম মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক নূরল আমিন ভূইয়ার বিরুদ্ধে অনাস্থা দিয়েছেন সংগঠনের ১১ যুগ্ম আহবায়ক। গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় শহরের ২নং পুল এলাকাস্থ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সভায় অনাস্থার সিদ্ধান্ত নেন যুগ্ম আহবায়ক মোঃ এনামুল হক, মোঃ কামরুল ইসলাম, মহিবুল ইসলাম সোহেল, আব্দুল আজিজ, পিন্টু দাশ, মনর মিয়া, মোঃ মামুন মিয়া, ওয়াহিদ মিয়া, মোঃ সেলিম মিয়া, স্বপন কুমার গোপ ও আব্দুস সালাম।
সভায় বক্তারা বলেন, গত ১৪ মে শহরের তিনকোটা পুকুর পাড়স্থ অস্থায়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত সকল টমটম মালিক ও শ্রমিকদের মতামতে নূরুল আমীন ভূইয়াকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট পৌর টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদ নামে সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। কিন্তু দুঃখের বিষয় হলো উক্ত সংগঠনের কোন কার্যক্রম গ্রহণ করতে গেলে কারো মতামত ছাড়াই নূরুল আমিন ভূইয়া একক সিদ্ধান্তে কার্যক্রম করেন।
১১ যুগ্ম আহবায়ক জানান, গত ২৯ জুলাই নব নির্বাচিত মেয়র মিজানুর রহমান মিজানকে সংবর্ধনা ও সাধারণ সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত মতে পূর্বের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় নতুন আহবায়ক কমিটি গঠনের পর ওই কমিটির নেতৃত্বে নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু নূরুল আমীন ভূইয়া সাম্প্রতিককালে তরিগরি করে নিজের মতো করে নির্বাচন কমিশন ঘটনের পায়তারা চালাচ্ছেন। এ অবস্থায় সংগঠনের ১১ যুগ্ম আহবায়ক নির্বাচন কমিশন গঠনের জন্য সকলের মতামত নেয়ার দাবি জানালে তিনি তা মানেননি এবং সংগঠনের যুগ্ম আহবায়করা বার বার তাকে নতুন আহবায়ক কমিটি গঠনের প্রস্তাব দিলেও তিনি অনিহা প্রকাশ করেন। যে কারণে সাধারণ সভার সিদ্ধান্ত বহাল রাখার স্বার্থে আহবায়ক নূরুল আমীন ভূইয়াকে তারা আনাস্থা দিয়েছেন। সংগঠন সংশ্লিষ্ট কোন সিদ্ধান্তের ব্যাপারে নূরুল আমীন ভূইয়ার সাথে যোগাযোগ না করতে সকল মালিক-শ্রমিকগণের প্রতি আহবান জানিয়েছেন অনাস্থা প্রদানকারী ১১ যুগ্ম আহবায়ক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com