শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ঢাকায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ৫ রোগী হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি

  • আপডেট টাইম সোমবার, ৫ আগস্ট, ২০১৯
  • ৫৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ডেঙ্গু জ্বর আতঙ্ক বিরাজ করছে। তবে জেলায় ডেঙ্গু আক্রান্ত বেশী না হলেও ঢাকা থেকে ডেঙ্গু জ্বর নিয়ে এসে অনেকেই হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হচ্ছেন। গতকাল রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৫ জন রোগী হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।
আক্রান্তরা হলেন, বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের আহমেদ আলীর পুত্র ঢাকার একটি কোম্পানীর সিকিউরি গার্ড এনামুল হক তুহিন (২০), লাখাই উপজেলার বেগুনাই গ্রামের মহিবুল ইসলামের পুত্র ঢাকার একটি ব্যাংকের কর্মচারী মোস্তাফিজুর রহমান মুন্না (২২) একই গ্রামের শহিদ মিয়া (২৩) ও লাখাইয়ের পার্শ্ববর্তী ফান্দাউক আতুকুড়া গ্রামের দ্বীন ইসলামের পুত্র আনসার সদস্য ফকরুল ইসলাম (২০) ও সদর উপজেলার আউশপাড়া গ্রামের কবির মিয়ার পুত্র ঢাকার একটি ব্যাংকের কর্মচারী শাকিল আহমেদ (২৫)। আক্রান্তরা জানান, তারা সকলেই ঢাকায় বসবাস করছেন। সম্প্রতি বাড়িতে আসার পর জ্বর ও বমি-বমি ভাব হলে পরীক্ষা-নীরিক্ষা করে ডেঙ্গু জ্বর ধরা পড়লে তারা সদর হাসপাতালে ভর্তি হন। তাদের অভিযোগ হাসপাতাল থেকে কোন মশারী দেয়া হচ্ছে না। তাদের বাহির থেকে কিনে আনতে হচ্ছে। এর আগে যারা হাসপাতালে ছিল তাদের কেউ সুস্থ্য হয়ে বাড়িতে ফিরেছে আবার কাউকে সিলেট ও ঢাকায় রেফার্ড করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com