শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

তেঘরিয়া, নাজিরপুর, এড়ালিয়াসহ বিভিন্নস্থানে জমজমাট জুয়ার আসর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
  • ৫৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া, নাজিরপুর, এড়ালিয়াসহ বিভিন্নস্থানে জুয়ার আসর জমজমাট হয়ে উঠেছে। এর পাশা-পাশি মাদক সেবনসহ বিভিন্ন অসামাজিক কার্যকালাপ চলছে। সম্প্রতি সদর থানার নবাগত ওসি মোঃ মাসুক আলী জুয়ারী ও মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলে এই নির্দেশ উপেক্ষা করে দক্ষিণ তেঘরিয়া গ্রামের একদল যুবক বিভিন্ন দোকানে ও বাড়িতে সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত অভিনব কায়দায় জুয়ার আসর বসায়। জুয়ারীদের মনোরঞ্জন করতে নর্তকীদের দিয়ে নাচ-গান ও মাদক সেবনের হাঠ বসানো হয়। তিনতাস, ওয়ানটেন, কাটা-কাটি লুডু, কেরাম, গাফলাসহ বিভিন্ন সরঞ্জাম দিয়ে এ জুয়ার আসর বসে। আসরে বিভিন্ন স্থান থেকে যুবক-যুবতিরা যোগ দেয়। চলে রাতভর লাখ-লাখ টাকার লেনদেন।
স্থানীয়রা অভিযোগ করে জানান, একদিকে যেমন পরিবেশ নষ্ট হচ্ছে অন্যদিকে বাড়ছে চুরি-ছিনতাই। নিরাপত্তাহীনতায় ভুগছে বাসা-বাড়ির লোকজন। জুয়ারী টাকার উৎস হিসেবে বেচে নিচ্ছে মোটর সাইকেল চুরি, শসস্ত্র ছিনতাই। দক্ষিন তেঘরিয়া গ্রামে, এক ব্যক্তির বাড়িতে ও খোয়াই বাধের দোকানে সন্ধ্যার পরে থেকেই জমজমাট জুয়ার আসর বসে। সম্প্রতি আইন শৃংখলা বাহিনীর সদস্যদের ধাওয়া খেয়ে উল্লেখিত জুয়ারিরা খোয়াই নদীতে ঝাপ দিয়ে আত্মগোপন করে। কিছু দিন বন্ধ থাকলেও এখন পুরোদমে চলছে জুয়ার আসর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com