বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
ঢাবিতে বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা

ঢাবিতে বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা

এক্সপ্রেস ডেস্ক ॥ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন সামনে রেখে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ২৪ ঘণ্টার জন্য বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। রোববার সন্ধ্যা ৬টা থেকে এ নিষেধাজ্ঞা বলবৎ হবে।
শনিবার শাহবাগ থানায় এক সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এই নিষেধাজ্ঞার কথা জানিয়ে বলেন, রোববার সন্ধ্যা ৬টা থেকে ১১ ই মার্চ সন্ধ্যা ৬টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং কর্তব্যরতরা ছাড়া অন্য কেউ বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবে না। নিরাপত্তা নিশ্চিত করতে শাহবাগ, হাই কোর্ট , রমনা ক্রসিং, শহীদুল্লাহ হল, জগন্নাথ হল, নীলক্ষেত ও পলাশীতে তল্লাশি করবে পুলিশ।
ডিএমপি কমিশনার আরো বলেন, এসব স্থান দিয়ে শুধু বৈধ পরিচয়ধারীরা প্রবেশ করতে পারবেন। এছাড়া স্টিকারযুক্ত মোটরসাইকেল ও গাড়ি ভেতরে প্রবেশ করতে পারবে। ‘ডিউটি পাস’ সাপেক্ষে ইলেকট্রনিক মিডিয়ার চারজন ও প্রিন্ট মিডিয়ার দুইজন সাংবাদিক ভেতরে প্রবেশ করতে পারবেন।
বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সহায়তা দিতে পুলিশ সর্বদা প্রস্তুত আছে জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নির্দেশ দিলেই তারা দায়িত্ব পালন করবে। হলে হলে স্থাপিত ভোট ভোটকেন্দ্র গুলোকে সিসিটিভির আওতায় আনা হয়েছে। আর্চওয়েগুলোতে মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশি করে ভেতরে প্রবেশ করানো হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com