শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বন্যা কবলিত এলাকা পরিদর্শনে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী ॥ নবীগঞ্জে স্থায়ীবাঁধ নির্মাণে ৫১৮ কোটি টাকার মেগা প্রকল্পের ঘোষণা নবীগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর উপর বখাটের হামলা ॥ কঠোর শাস্তির দাবীতে ফুঁসে উঠছে শিক্ষার্থীরা বাহুবলে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক লাখাইয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ মাধবপুরের ইউপি চেয়ারম্যান আলমগীরের জানাযায় মানুষের ঢল দাবি আদায় করতে গিয়ে পৌরবাসীকে জিম্মি না করতে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের প্রতি জিকে গউছের আহ্বান বন্যা দূর্গত মানুষের পাশে দাড়ানোর জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের আহবান পত্রিকা এজেন্ট লাইছের হামলায় হকার আহত ঢাকায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচীতে ১ জন নিহত ॥ আহত ৯৪ নবীগঞ্জের প্রিয়মুখ মিহির সরকারের পরলোকগমন ॥ বিভিন্ন মহলের শোক
রঘুনন্দন পাহাড়ের অজ্ঞাত যুবতীর লাশের পরিচয় পাওয়া গেছে

রঘুনন্দন পাহাড়ের অজ্ঞাত যুবতীর লাশের পরিচয় পাওয়া গেছে

স্টাফ রিপোর্টার ॥ সংরক্ষিত বনাঞ্চল রঘুনন্দন পাহাড়ের টিলার বেত বাগানের ভেতরে উদ্ধারকৃত যুবতী (২৫) এর পরিচয় পাওয়া গেছে। ওই যুবতী শায়েস্তাগঞ্জ নুরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামের নিরঞ্জন সরকারের মেয়ে সুমা রানী সরকার। সুমার পিতা-মাতা চুনারুঘাট থানায় যুবতীর ছবি ও পড়নের কাপড় দেখে তার মেয়ে বলে সনাক্ত করেন। উল্লেখ, গত ৪ জানুয়ারি শুক্রবার শৈলজুড়া বোনের বাড়িতে বেড়াতে গিয়ে নিখোজ হয়। গত ৬ জানুয়ারি চুনারুঘাট উপজেলার রঘুনন্দন পাহাড়ের মাধবপুর সীমান্তবর্তী এলাকার রতনপুর কবরস্থান সংলগ্ন বেত বাগানের বেতরে অজ্ঞাত পরিচয়ে যুবতীর লাশ দেখে স্থানীয় পুলিশকে খবর দেয় শ্রমিকরা। পরে চুনারুঘাট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে বেওয়ারিশ হিসেবে আঞ্জুমানে মুফিদুলে লাশ সৎকার করে।
সুমা রানীর ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সুমা রানী ব্রাহ্মণবাড়ীয়ার জেলার সরাইল থানার নিয়ামতপুর গ্রামের বাদল সরকারের সাথে বিয়ে হয়। বিয়ের কিছু দিন যেতে না যেতেই স্বামী বাদল সরকারে সাথে বনিবনা হচ্ছিলনা বলে দীর্ঘ সাত মাস যাবৎ পিত্রালয়ে অবস্থান করছিল। এ ঘটনায় মাতা সন্ধ্যা রাণী সরকার বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে চুনারুঘাট থানায় হত্যা মামলা দায়ের করেন। এ বিষয়ে চুনারঘাট থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজীব দেব রায় জানান, ধর্ষনের পর হত্যা হয়েছে কিনা ময়না তদন্তের রিপোর্টের পর বলা যাবে।
চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে কোনো পরকিয়ার ঘটনায় মেয়েটিকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে দূর্বৃত্তরা। লাশের পরিচয় ও হত্যার রহস্য জানার চেষ্টা চলছে। আশা করি অল্প সময়ের মধ্যে রহস্য উদঘাটন করে আসামী ধরতে পারব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com