শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে মুশকিল আহসান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ৪৯০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ হাজার হাজার দর্শকের সমাগম ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে ১৩তম শাহ্ মুশকিল আহসান নক-আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে স্থানীয় ছয়মৌজার আয়োজনে ও মুশকিল আহসান স্পোর্টিং ক্লাবের পরিচালনায় গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল ফুটবল মাঠে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে নবীগঞ্জ সঈদপুর বাজার এফ সি আউশকান্দি ও বাহুবল সোনার বাংলা এসসি দিগম্বর অংশগ্রহণ করে। মাঠে খেলা গড়ানোর সাথে সাথে মাঠের চারিদিকে বাড়তে থাকে দর্শকদের চাপ দেখা দেয় উপচে পড়া ভিড়। খেলার প্রথমার্ধে উভয় দল একটি করে গোল আদায় করে নেয়। কিন্তু দ্বিতীয়ার্ধে কোনো দল গোল করতে না পারায় খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে নবীগঞ্জ সঈদপুর বাজার এফসি আউশকান্দিকে পিছনে ফেলে আফ্রিকান গোল রক্ষককের অসাধারণ নৈপুণ্যতায় ৩-৪ গোলের ব্যবধানে বিজয়ী হয় বাহুবল সোনার বাংলা এসসি দিগম্বর। পরে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রিটিশ এম্পায়ারের সদস্য সামছু উদ্দিন আহমেদ (এমবিই)। বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহনেওয়াজ মিলাদ গাজী, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, জেলা পরিষদের সদস্য এডঃ সুলতান মাহমুদ, এডঃ মুজিবুর রহমান কাজল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ চৌধুরী, চেয়ারম্যান মহিবুর রহমান হারুন, সাবেক চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ, দেওয়ান হোসাইন আহমেদ চৌধুরী, শফিউল আলম বজলু।
উক্ত ফাইনাল খেলায় আগত অতিথিবৃন্দ আগামীতে সাতাইহাল ফুটবল মাঠকে স্টেডিয়ামে রূপান্তর করা হবে বলে আশ্বাস প্রদান করেন। পরে বিজয়ী ও রানার্সআপ দলের দলীয় ম্যানেজার ও অধিনায়কের হাতে পুরষ্কার তোলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com