শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে দু’স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে চুরি সংগঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮
  • ৪৮০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ পৌর এলাকার শিবপাশা ও আক্রমপুরে নবীগঞ্জ শহরের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী দিলিপ বনিক ও স্বাধন দাশের বাড়িতে একই কায়দায় চুরি সংগঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এঘটনা ঘটে। চোরেরা উভয় ঘর থেকে প্রায় ৯ ভরি স্বর্ণালংকার, নগদ ৪০ হাজার টাকা এলইডি টিভিসহ গুরুত্বপূর্ণ আসবাবপত্র নিয়ে যায়।
এঘটনায় নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, দুর্গা পূজার নবমীর দিনে বিকেল থেকে পুজা পালনের জন্য উভয় পরিবার শহরতলীর পুজামণ্ডপে যায়।
উল্লেখিত সময় একদল চোর পৌর এলাকার শিবপাশা এলাকায় নবীগঞ্জ বাজারের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী স্বাধন দাশের ঘরের ছালের টিন কেটে ঘরে প্রবেশ করে আলমিরা থেকে ৫ভরি স্বর্ণালংকার, নগদ ৩০হাজার টাকা, একটি এলইডি টিভিসহ ঘরের গুরুত্বপূর্ণ আসবাবপত্র নিয়ে যায় চোর। একই সময় পৌর এলাকার আক্রমপুর গ্রামে স্বর্ণ ব্যবসায়ী দিলিপ বনিকের বাসার উপরের ছালের টিন কেটে ঘরে প্রবেশ করে ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।
এ দিকে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নবীগঞ্জ থানার ওসি শেখ মোঃ সোহেল রানা এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান সঙ্ঘবদ্ধ চোর ঘরের টিন কেটে ঘরে প্রবেশ করে স্বর্ণালংকারসহ নগদ টাকা নিয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com