রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
রাজিউড়ায় শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বমানবতার পথপ্রদর্শক

রাজিউড়ায় শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বমানবতার পথপ্রদর্শক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বমানবতার পথপ্রদর্শক হয়ে আছেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানব ইতিহাসের অন্যতম নিষ্ঠুর হত্যাযজ্ঞের দিন। এ হত্যাযজ্ঞের মাধ্যমে বঙ্গবন্ধুকে তাঁর প্রিয় বাংলাদেশ কিংবা বাঙালি থেকে বিচ্ছিন্ন করতে পারেনি বরং দিনে দিনে বিশাল থেকে বিশালতর হয়ে তিনি বিশ্বমানবতার পথপ্রদর্শক হয়ে আছেন। তিনি বলেন, ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বঙ্গবন্ধুর ত্যাগ ও তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ বাঙালি জাতির অন্তরে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে তাঁর স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলিছুর রহমান, সাবেক চেয়ারম্যান বদরুল করিম দুলাল, আবুল কালাম আজাদ, বর্তমান চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তাজ উদ্দিন, সফিউল্লাহ, ছাত্রলীগ নেতা মাসুক মিয়া, যুবলীগ নেতা হেলাল মিয়া, ছাত্রলীগ নেতা মখলিছ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com