বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস শহরে টমটম স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষে নিহত ব্যবসায়ী রশিদের দাফন সম্পন্ন শায়েস্তাগঞ্জের ২ পা হারানো স্কুল ছাত্রী নদীকে মানবিক সহায়তা নবীগঞ্জে অবৈধ যানবাহন আটকে পুলিশের অভিযান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাব্লিউএইচও এর কো-চেয়ারম্যান মনোনীত হওয়ায় হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের আনন্দ র‌্যালী বাহুবল সন্তান নিয়ে পালিয়ে যাওয়া পিতার কবল থেকে শিশু উদ্ধার তাসনোভা-শামীম ফাউন্ডেশন ও মরহুম আব্দুল মালেক এন্ড আয়াত আলী স্মৃতি সংঘের যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ হবিগঞ্জে বাড়ছে ঠান্ডা জনিত রোগ এক সপ্তাহে ৩৫০ শিশু আক্রান্ত হবিগঞ্জে নতুন করে ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত শেখ হাসিনা দেশকে এমনভাবে গড়তে চান যেন সারাবিশ্ব অবাক হয়ে দেখে-এমপি আবু জাহির
মাধবপুরের কুখ্যাত ডাকাত কাজল মিয়া গ্রেফতার

মাধবপুরের কুখ্যাত ডাকাত কাজল মিয়া গ্রেফতার

স্টাফ রিপিার্টার ॥ মাধবপুরের কুখ্যাত ডাকাত কাজল মিয়া (৩৫)কে পুলিশ গ্রেফতার করেছে। সে পশ্চিম মাধবপুরের মৃত আব্দুল খালেকের পুত্র। তার বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলা ও ৬টি মাদক মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, ৭ মাস আগে জেল থেকে জামিনে মুক্তি পেয়ে কাজল আত্ম গোপন করে। গতকাল সে বাড়ি আসলে গোপন সংবাদের মাধবপুর থানার এসআই আক্তারুজ্জামানের নেতৃত্বে পুলিশ তার বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় সে পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করে। এ অবস্থায় পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধস্তাধস্তিতে আহত ডাকাত কাজলকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com