সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
বিরল রোগে আক্রান্ত নিতুকে মহিলা বিষয়ক কর্মকর্তার আর্থিক সহায়তা

বিরল রোগে আক্রান্ত নিতুকে মহিলা বিষয়ক কর্মকর্তার আর্থিক সহায়তা

স্টাফ রিপোর্টার ॥ বিরল রোগে আক্রান্ত হবিগঞ্জ শহরের শায়েস্তানগর পৈল রোড এলাকার বাসিন্দা কামরুল হাসানের মেয়ে তাকলিমা জাহান নিত (১১)কে আর্থিক সহায়তা দিয়েছেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মাহবুবুল আলম। গতকাল বুধবার দুপুরে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিতুদের বাসায় গিয়ে চিকিৎসার খোঁজখবর নেন এবং সান্ত্বনাস্বরূপ ব্যক্তিগত তহবিল থেকে কিছু টাকা তার হাতে তুলে দেন। সামাজিক দায়বদ্ধতা এবং মানবিক দিক বিবেচনায় তিনি নিতুকে দেখতে যান এবং আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় নিতুর পিতা কামরুল হাসান এবং মাতা জোস্না উপস্থিত ছিলেন।
পলজেরিয়া রোগে আক্রান্ত নিতুর পিতা কামরুল হাসান এ সময় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে জানান, পলজেরিয়া রোগে আক্রান্ত রোগীর সংখ্যা বিশ্বে মাত্র তিনজন। তারমধ্যে তাঁর মেয়ে একজন। এই রোগের ভালো কোন চিকিৎসা নাই এবং যতটুকু আছে তা খুবই ব্যয়সাধ্য। নিতুর চিকিৎসা করাতে গিয়ে তিনি অনেক টাকা ব্যয় করেছেন বলে জানান। তিনি সমাজের সচেতন মানুষের কাছে তার মেয়ের চিকিৎসার্থে সব ধরণের সহযোগিতা কামনা করেন।
প্রতিক্রিয়ায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মাহবুবুল আলম নিতুর চিকিৎসায় সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com