শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটের গাঁজা ব্যবসায়ী হাছন আলী গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ২৮ মে, ২০১৮
  • ৬৭৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে দুই যুগেরও বেশি সময় ধরে দিন মজুরী ছেড়ে গাঁজা ব্যবসায় জড়িয়ে রীতিমত বড়লোক বনে যায় হাছন আলী। সে উপজেলার (কড়ইটিলা) সুন্দরপুর গ্রামের মৃত হায়দর আলীর ছেলে। জমি-জমা খরিদ সহ তৈরী করে বিলাশ বহুল বাড়ী-ঘর। ছেলেরা টোকাই থেকে হয়ে যায় কেউ বড় ব্যবসায়ী কেউ প্রবাসী। হাছন আলীর দেখাদেখি তার পাড়ার আরো অনেকেই শুরু করে একই ব্যবসা। ধীরে ধীরে এলাকা ছেয়ে যায় গাঁজায়। দিন মজুর হাছন আলী পরিচিত হয়ে যায় গাঞ্জা চাচা হাছন আলী হিসাবে। জনমনে প্রশ্ন জাগে তবে কি আইনের হাতে ধরা পড়বে না যুব-সমাজ ধ্বংসকারী এই মাদক সম্রাট। অবশেষে জনগনের সেই প্রশ্নের জবাব দিলেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম। গতকাল রবিবার সকাল ৮টায় ২ কেজি গাঁজা সহ আটক করলেন ব্যবসায়ী হাছন আলী (৬৫) কে। জনমনে স্বস্থি ফিরলো সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই চুনারুঘাট থানাকে ধন্যবাদ জানালেন। এর ধারাবাহীকতা অব্যাহত রেখে এলাকার চিহ্নিত অন্যান্য মাদক চোরাকারবারীদের গ্রেফতারের দাবী জানান।
এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে,এম আজমিরুজ্জামান জানান, হাছন আলী খুব কৌশলী একজন ব্যবসায়ী। সে সরাসরি নিজে কিছু না করে এলাকার দারিদ্রদের ব্যবহার করে ব্যবসা পরিচালনা করতো। যে কারণে তাকে পুলিশ ধরতে সময় লেগেছে। তবে, তাঁর বর্তমান ফোর্স চৌকস হওয়ায় সহজেই তাকে গ্রেফতার সম্ভব হয়েছে। যখনী গোপন সংবাদ এসেছে হাছন আলী গাঁজা নিয়ে নিজে বের হয়েছে একদল পুলিশ নিয়ে গিয়ে তাকে হাতেনাতে গ্রেফতার করেছেন। তার বিরুদ্ধে ২ কেজি গাঁজা উদ্ধারের মামলা রয়েছে। গ্রেফতারকৃত হাছন আলীর হাতে প্রায়ই তাসবিহ ছড়া থাকতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com