মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
বাহুবলে দূরপাল্লার বাসে আগুন অল্পের জন্য যাত্রীদের প্রাণরক্ষা

বাহুবলে দূরপাল্লার বাসে আগুন অল্পের জন্য যাত্রীদের প্রাণরক্ষা

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যান্ত্রিক ত্র“টির কারণেই চলন্ত অবস্থায় আগুন লাগার ঘটনাটি ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। অল্পের জন্য বাসযাত্রীরা প্রাণে রক্ষা পেয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার মিরপুর বাজারে এ ঘটনাটি ঘটে।
বাস চালক ও প্রত্যদক্ষর্শী সূত্রে জানা গেছে, শনিবার সকালে সিলেটের বিয়ানীবাজার থেকে অর্ধশত যাত্রী নিয়ে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের এই বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৩৭) শ্রীমঙ্গল-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাহুবল উপজেলার রশিদপুর চা-বাগান এলাকায় পৌঁছলে যান্ত্রিক ত্র“টি দেখা দেয়। ত্র“টিপূর্ণ বাসটি মেরামতের জন্য শায়েস্তাগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে মিরপুর বাজারে পৌঁছামাত্র বাসের নিচ থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা চিৎকার করলে চালক গাড়ি থামায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন ছুটে এসে বালি-পানি ও ফায়ার এক্সটিংগুইসার দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের দমকল বাহিনীর দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। এ সময় ধোঁয়া দেখে বাসে থাকা যাত্রীরা আতংকিত হয়ে তাড়াহুড়ো করে জানালা দিয়ে লাফিয়ে নামতে গিয়ে অনেকেই আহত হন। তাৎক্ষনিক আহতদের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহসড়কে আধাঘণ্টারও বেশি সময় ধরে যান চলাচল বন্ধ ছিল।
শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জামাল উদ্দীন শাহিন বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় ব্যবসায়ীরা ফায়ার এক্সটিংগুইসার দিয়ে পাউডার ছিটানোর কারণেই বাসটি রক্ষা পেয়েছে। নইলে বাসের আগুন দোকানপাটগুলোতেও ছড়িয়ে বড় ধরণের ক্ষতি হতে পারতো।
এদিকে খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম দস্তগীর ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের খোঁজ খবর নিয়ে গন্তব্যে পৌঁছার ব্যবস্থা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com