শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

উমেদনগরে এক মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে ক্ষত-বিক্ষত

  • আপডেট টাইম বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর উমেদনগর গ্রামে আলনুর (১২) নামে এক মাদরাসা ছাত্রকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে এ ঘটনাটি ঘটে। আহত আলনুর উমেদনগর গ্রামের তাহির মিয়ার পুত্র এবং উমেদনগর শাহ পরান দাখিল মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্র।
আহত সূত্রে জানা যায়, গতকাল উল্লেখিত সময়ে আলনুর বাড়ির পার্শ্ববর্তী হাওরে তার একটি গরুকে গাস খাওয়ানোর জন্য নিয়ে যায়। এ সময় তুচ্ছ ঘটনা নিয়ে আলনুরের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে একই গ্রামের নুর ইসলাম। এক পর্যায়ে নুর ইসলাম, রহিম মিয়া ও মহন মিয়া একত্রিত হয়ে আলনুরের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে তারা। পরে স্থানীয় লোকজন আলনুরকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com