শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে গোপলা নদী থেকে বালু উত্তোলন

  • আপডেট টাইম বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ৪৬৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের গোপলা নদীর থেকে মেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে একটি চক্র।
জানা যায়, গত ১ সপ্তাহ ধরে উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামে ভড়ারি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী গোপলা নদীর উপর থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করে আসছেন সদরঘাট গ্রামের এক ব্যক্তি।
সরেজমিন গিয়ে দেখা যায় ভড়ারি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী গোপলা নদীর উপর একটি মেশিন বসিয়ে বালু উত্তোলন করা হচ্ছে। স্থানীয়দের কাছে এবিষয়ে জানতে চাইলে তারা বলেন এক সপ্তাহ ধরে বালু উত্তোলন করা হচ্ছে। প্রশাসনকে অবগত করার পরও বন্ধ হচ্ছে না বালু উত্তোলন। এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমানী বলেন, বালু উত্তোলনের ব্যাপারে অবগত হওয়ার পর দেবপাড়া ইউনিয়ন ভূমি অফিসকে রিপোর্ট দেয়ার জন্য নির্দেশ প্রদান করি। গত কিছুদিন আগে ভুমি অফিস এব্যাপারে রির্পোট প্রদান করেছে। এ রিপোর্টের আলোকেই পরবর্তী প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com