শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সবুজ আগামীর স্বপ্ন নিয়ে এবার হবিগঞ্জে আইডিএলসির খুশির খেয়া

  • আপডেট টাইম রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ৪৪৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত ২৫ নভেম্বর প্রকৃতিকে আরো সবুজ শ্যামল করার উদ্দেশ্য নিয়ে আইডিএলসি আয়োজন করে দিনব্যাপী বৃক্ষ রোপন এবং পরিবেশ বিষয়ক ওয়ার্কশপ। হবিগঞ্জ স্কুল এ্যান্ড কলেজে যৌথভাবে এ আয়োজন করে আইডিএলসি ও গ্রীন সেভারস। এ আয়োজনে অংশগ্রহণকারীরা মোট ১ হাজার গাছের চারা রোপন করেন এবং গাছের পরিচর্যা ও উপকারিতা বিষয়ক কর্মশালায় অংশ নেন-যা তাদেরকে ভবিষ্যতে পরিবেশ বান্ধব চিন্তা ভাবনায় উৎসাহিত করবে।
আইডিএলসির গ্র“প চীফ মার্কেটিং অফিসার জানে আলম রোমেল বলেন, নতুন প্রজন্মকে সবুজ শ্যামল পরিবেশ গড়ে তোলার জন্য উদ্বুদ্ধ করতে আমরা গাছ লাগানোর এ উদ্যোগ নিয়েছি। একটি দূরদর্শী ও অগ্রগামী প্রতিষ্ঠান হিসেবে পরিবেশবান্ধব উদ্যোগ নেওয়া আমাদের দায়িত্ব। এ আয়োজনে আরো অংশগ্রহণ করেন হবিগঞ্জ স্কুল এ্যান্ড কলেজের শিক্ষকগন এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা। গ্রীন সেভারস এর প্রতিষ্ঠাতা আহসান রনি বলেন, পরিবেশ রক্ষায় বৃক্ষরোপনের যে উদ্যোগ আইডিএলসি নিয়েছে তা খুবই প্রশংসনীয়। আমরা আশা করছি ভবিষ্যতে অন্যরাও এমন উদ্যোগ নিতে আগ্রহী হবে। আইডিএলসির ভিন্নধর্মী সিএসআর প্ল্যাটফর্ম খুশির খেয়ার অংশ হিসেবে এ উদ্যোগ নেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com