বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরে বিভিন্ন ব্যান্ডের বিপুল পরিমাণ ভারতীয় পন্যসহ চুনারুঘাটের যুবক আটক জেলা যুবলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে এমপি আবু জাহির ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান হবিগঞ্জবাসী ভুলতে পারবে না সিলেট স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলায় হবিগঞ্জের যুবকসহ ৩ জন গ্রেফতার জাতীয়তাবাদী ওলামাদল এর ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন হবিগঞ্জ পৌরসভার কর মেলায় সাড়ে ৪০ লক্ষ টাকা আদায় হবিগঞ্জে নতুন করে ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জে সাড়ে ৩ লাখ শিশুকে ভিটামিন এ খাওয়ানো হবে হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মুরাদের পিতার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা নবীগঞ্জের জাহির হত্যা মামলায় আরও ৭ আসামীর জামিন না-মঞ্জুর
আজমিরীগঞ্জ আওয়ামীলীগ নেতা আহাদ আর নেই ॥ আজ জানাযা

আজমিরীগঞ্জ আওয়ামীলীগ নেতা আহাদ আর নেই ॥ আজ জানাযা

মোহাম্মদ আলী মমিন ॥ আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আহাদ ঢাকার রাসমনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সাড়ে ১২ টায় ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি…..রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। মরহুমের জানাযার নামাজ আজ শনিবার সকাল ১০টায় আজমিরীগঞ্জ সদর নগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।
গত বৃহস্পতিবার শ্বাস-প্রস্বাস জনিত কারণে সু-চিকিৎসার জন্য ওই হাসপাতালে ভর্তি হন। গতকাল তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাৎক্ষনিক বিকালে তার মরদেহ আজমিরীগঞ্জের নগর নিজ বাড়ীতে নিয়ে আসা হয়।
মৃত্যুকালে তিনি ২ ভাই, ৫ বোন, ৩ মেয়ে ও নাতি-নাতনীসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম হাজী আব্দুল আহাদ ৪ দশক যাবত আজমিরীগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির আমৃত্যু নেতৃত্বে দিয়ে আসছিলেন।
মরহুমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ও সহমর্মিতা প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী, আওয়ামীলীগ সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া, বানিয়াচং আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আমির হোসেন মাষ্টার, হবিগঞ্জ জেলা চেয়ারম্যান সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, আজমিরীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ফজলুর রহমান চৌধুরী ও মুক্তিযোদ্ধা রাশিদুল হাসান চৌধুরী কাজল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com