রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৬:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
লস্করপুর রেল গেইট থেকে গাঁজাসহ দুই ব্যক্তি আটক

লস্করপুর রেল গেইট থেকে গাঁজাসহ দুই ব্যক্তি আটক

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর রেল গেইট থেকে গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। গত সোমবার রাত ৮টার দিকে ডিবির এসআই আব্দুল করিম ও ইকবাল বাহারের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় ব্যারিকেট দিয়ে তল্লাশী চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা ব্যারিকেট ভেঙ্গে পালিয়ে যায়। তবে পুলিশ (ঢাকা মেট্রো-চ-১১-২৫০৯) মাইক্রোবাস আটক করে। এ সময় গাড়ির হেলপার মাধবপুর উপজেলার রিয়াজনগর গ্রামের অলি মিয়ার পুত্র মনির মিয়া (১৪) ও গাড়ির চালক চুনারুঘাট উপজেলার শাইল গাছ গ্রামের ইসহাক মিয়ার পুত্র রাজু মিয়াকে আটক করা হয়। গাড়ি থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ টাকা।
এ ব্যাপারে এসআই আব্দুল করিম বাদি হয়ে মাদক আইনে মামলা দিয়ে গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করে।
এদিকে গাড়ির চালক রাজু মিয়া জানায়, বাগবাড়ি গ্রামের মাসুক মিয়া আমাকে মৌলভী বাজার জেলার সরকার বাজারে একজন হুজুরকে নিয়ে ওয়াজ মাহফিলে যাওয়ার জন্য ভাড়া করে। কিছুদুর যাওয়া মাত্র সে হুজুরের কিছু জিনিস পত্র তুলতে হবে বলে দুইটি বস্তা গাড়িতে তুলে। হুজুর কোথায় জানতে চাইলে সে কোন উত্তর দেয়নি। পরে গাড়ি নিয়ে লস্করপুর রেল গেইট নামকস্থানে যাওয়া মাত্রই পুলিশ ব্যরিকেড দিয়ে আমাদের গাড়িটি আটক করে। গাড়ি আটকের সাথে সাথেই গাড়িতে থাকা মাসুক ও তার সহযোগী পুলিশের সামন দিয়ে পালিয়ে যায়। এ সময় আমরা তাদের পালিয়ে যাওয়ার কারন যানতে চাইলে কোন কিছু না বলে দৌড় দেয়। তখন পুলিশ গাড়ি তল্লাশী চালিয়ে দুটি বস্তা থেকে গাজা উদ্ধার করেছে বলে আমাদের জানায়। এ সময় আমরা পুলিশের কাছে মাসুক ও শাহজাহানকে আটক না করার কারন জানতে চাইলে পুলিশ উল্টো আমাদের ধরে নিয়ে আসে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com