শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

লস্করপুর রেল গেইট থেকে গাঁজাসহ দুই ব্যক্তি আটক

  • আপডেট টাইম বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭
  • ৪৭৬ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর রেল গেইট থেকে গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। গত সোমবার রাত ৮টার দিকে ডিবির এসআই আব্দুল করিম ও ইকবাল বাহারের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় ব্যারিকেট দিয়ে তল্লাশী চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা ব্যারিকেট ভেঙ্গে পালিয়ে যায়। তবে পুলিশ (ঢাকা মেট্রো-চ-১১-২৫০৯) মাইক্রোবাস আটক করে। এ সময় গাড়ির হেলপার মাধবপুর উপজেলার রিয়াজনগর গ্রামের অলি মিয়ার পুত্র মনির মিয়া (১৪) ও গাড়ির চালক চুনারুঘাট উপজেলার শাইল গাছ গ্রামের ইসহাক মিয়ার পুত্র রাজু মিয়াকে আটক করা হয়। গাড়ি থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ টাকা।
এ ব্যাপারে এসআই আব্দুল করিম বাদি হয়ে মাদক আইনে মামলা দিয়ে গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করে।
এদিকে গাড়ির চালক রাজু মিয়া জানায়, বাগবাড়ি গ্রামের মাসুক মিয়া আমাকে মৌলভী বাজার জেলার সরকার বাজারে একজন হুজুরকে নিয়ে ওয়াজ মাহফিলে যাওয়ার জন্য ভাড়া করে। কিছুদুর যাওয়া মাত্র সে হুজুরের কিছু জিনিস পত্র তুলতে হবে বলে দুইটি বস্তা গাড়িতে তুলে। হুজুর কোথায় জানতে চাইলে সে কোন উত্তর দেয়নি। পরে গাড়ি নিয়ে লস্করপুর রেল গেইট নামকস্থানে যাওয়া মাত্রই পুলিশ ব্যরিকেড দিয়ে আমাদের গাড়িটি আটক করে। গাড়ি আটকের সাথে সাথেই গাড়িতে থাকা মাসুক ও তার সহযোগী পুলিশের সামন দিয়ে পালিয়ে যায়। এ সময় আমরা তাদের পালিয়ে যাওয়ার কারন যানতে চাইলে কোন কিছু না বলে দৌড় দেয়। তখন পুলিশ গাড়ি তল্লাশী চালিয়ে দুটি বস্তা থেকে গাজা উদ্ধার করেছে বলে আমাদের জানায়। এ সময় আমরা পুলিশের কাছে মাসুক ও শাহজাহানকে আটক না করার কারন জানতে চাইলে পুলিশ উল্টো আমাদের ধরে নিয়ে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com