শনিবার, ১১ Jul ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে আলোচনায় চেয়ারম্যান মুসা চেয়ারম্যান মুকুল বরখাস্ত ॥ দিনারপুর পরগনার কলঙ্কজনক অধ্যায় তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়ার বাড়ীতে প্রতিপক্ষের হামলা ভাংচুর লুটপাট ॥ ১ জন গ্রেফতার বানিয়াচঙ্গে মেয়াদোত্তীর্র্ণ ঔষধ বিতরণ নিয়ে সংবাদ প্রকাশ করায় টনক নড়েছে কর্তৃপক্ষের ঘটনা তদন্তে কমিটি গঠন হবিগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ২৯ লাখ টাকার চেক বিতরণ করেছেন এমপি এডাভোকেট আবু জাহির করোনা আমাদের কাছে সত্যিই হার মেনেছে শায়েস্তাগঞ্জের ইউএনও করোনাভাইরাসে আক্রান্ত ॥ জেলায় নতুন আক্রান্ত আরও ২৭ জন বানিয়াচংয়ে প্রশাসনের অভিযানে জব্দ ‘কারেন্ট জাল’ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির আজমিরীগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করোনা পরিস্থিতির মাঝে মাধবপুরে ডেঙ্গু নিয়ে ভাবনা
আজ আলমগীর ভূইয়া বাবুলের ১ম মৃত্যুবার্ষিকী

আজ আলমগীর ভূইয়া বাবুলের ১ম মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা বারের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক রোটারিয়ান অ্যাডভোকেট আলমগীর ভূইয়া বাবুলের আজ ১ম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে আজ সোমবার বাদ মাগরিব মরহুমের কলেজ কোয়ার্টারস্থ বাসভবনে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেয়ার জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে সবাইকে আমন্ত্রন জানানো হয়েছে।
২০১৬ সালের ১০ এপ্রিল অ্যাডঃ আলমগীর ভূইয়া বাবুল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ৬২ বছর বয়সে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
মরহুম আলমগীর ভূইয়া বাবুল একজন সদালাপি ও বন্ধুবৎসল ব্যক্তি ছিলেন। রাজনীতি এবং সামাজিক কর্মকান্ডে তিনি স্বক্রিয় ছিলেন। কর্মজীবনে তিনি প্রথমে আনসার অ্যাডজুডেন্ট ও পরে আইনজীবি হিসাবে সুনামের সাথে কাজ করেন। তার বাড়ী বি-বাড়ীয়ার আখাউড়া উপজেলার তুলাই শিমুল গ্রামে হলেও পিতার কর্মসূত্রে হবিগঞ্জেই বসবাস করে আসছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com