শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটের শ্রীকুটায় স্বাধীনতা গোল্ড কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে গোল্ড কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। “সুস্থ-সতেজ রাখতে দেহ ও মন, খেলাধুলার প্রয়োজন।” এ বাক্যকে প্রতিপাদ্য করে ও ৭১’র সকল মুক্তিযোদ্ধা স্মরণে বৃহস্পতিবার সকালে চুনারুঘাট উপজেলার শ্রীকুটা বাজার সংলগ্ন মাঠে রাসো সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে স্বাধীনতা গোল্ড কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাসো সমাজকল্যাণ সংস্থা’র সহ সভাপতি আহাদ চৌধুরী লিটনের সভাপতিত্বে ও সেক্রেটারি রায়হান আহমেদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আ. ছামাদ, চুনারুঘাট পৌরসভার প্যানেল মেয়র মোঃ তাজুল ইসলাম কাজল, বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ কাদির, সুপ্রীম কোর্টের আইনজীবী মোস্তাক আহমেদ, বিশিষ্ট মুরুব্বী আফরোজ আহমেদ জমাদার, আবুল কালাম চৌধুরী চুনু, রিপন চৌধুরী, কায়ছার আহমেদ সুহেল, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সেক্রেটারি খন্দকার আলাউদ্দিন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাহিদ চৌধুরী সোহাগ, সাফি ইসলাম, কামরুল আলম তানিম, রাফি ইসলাম, হাবিবুর রহমান ফয়সল, মো. শিপন মিয়া, মো. তারেক, মো. ফরিদ মিয়া, রুয়েল মিয়া, মনির আহমেদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের বলেন, খেলাধুলা বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে। ভ্রাতৃত্ব, সমঝোতা ও সম্প্রীতির শিক্ষা খেলাধুলার মাধ্যমে পাওয়া যায়। ইহা যেমন শরীরকে সুস্থ রাখে, তেমনি মনকেও সতেজ রাখে। সবাইকে আগে পড়ালেখা করতে হবে। তারপর মন ও দেহকে চাঙ্গা রাখতে খেলাধুলা প্রয়োজন। তিনি পড়ালেখার পাশাপাশি খেলাধুলা অব্যাহত রাখতে এ প্রজন্মের প্রতি আহ্বান জানান।
উক্ত উদ্বোধনী খেলায় বালিয়ারী আদর্শ ক্লাবের সাথে লড়াই করে পীরের বাজার কো অপারেটিভ ক্লাব জয় লাভ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com