বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানা ও মাদ্রাসায় ছবক দান অনুষ্ঠান ও মিলাদ মাহফিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ৪২৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানা ও মাদ্রাসায় ছবক দান অনুষ্ঠান ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে এতিমখানার সভাপতি এডঃ দেওয়ান মসউদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মোতালিব চৌধুরীর পরিচালনায় এ মিলাদ মাহফিল ও ছবক দান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুল মালেক। বিশেষ অতিথি ছিলেন প্রভাষক ইলিয়াছ বখত চৌধুরী জালাল, ফিরোজ চৌধুরী, মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল নজমুল হক, ডাঃ মোঃ শহীদুল ইসলাম।
বক্তব্য রাখনে, এতিমখানার অধ্যক্ষ নজমুল হোসেন, নির্বাহী কমিটির সদস্য মফিজুল ইসলাম চকদার, আব্দুল মোতালিব মমরাজ, আব্দুর রহমান, আলাউদ্দিন আহমেদ, আকবর আলী, মধু মিয়া, গোলাম ওয়াদুদ ফারুক, সাহেব আলী, শিক্ষক আব্দুল করিম চৌধুরী, মখলিছুর রহমান, হাফেজ মোফাচ্ছির আহমেদ, আল-আমিন, মাওলানা কুতুব উদ্দিন প্রমূখ। এতে বক্তারা এতিমদের কল্যাণে ও ধর্মীয় কাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com