মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ॥ মাধবপুর ছাত্রলীগ কর্মী জাপ্পিকে বহিস্কার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জকে শিক্ষানগরী হিসেবে পরিণত করতে চাই নবীগঞ্জে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে ভৈরবে সড়ক দুর্ঘটনায় আহত আজমিরীগঞ্জের কৃষি কর্মকর্তার মৃত্যু হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান হবিগঞ্জ শহরের অনন্তপুরে ভূয়া আইনজীবি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের উদ্বোধন ॥ হবিগঞ্জকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে
আবুল হোসানের শাবি-প্রবিতে ভর্তি পরীক্ষায় ৪৩তম স্থান অর্জন

আবুল হোসানের শাবি-প্রবিতে ভর্তি পরীক্ষায় ৪৩তম স্থান অর্জন

প্রেস বিজ্ঞপ্তি ॥ আবুল হোসাইন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের “এ” ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪৩তম স্থান অর্জন করেছে। সে বানিয়াচং উপজেলার হলদারপুর গ্রামের প্রবাসী মোঃ আসুক মিয়ার ও রিজিয়া বেগম এর ৪র্থ তম পুত্র সন্তান।
উল্লেখ্য, আবুল হোসানই ইতোপূর্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ৫৮তম ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। সে নবীগঞ্জ দারুল হিকমাহ্ জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা ও ঢাকা তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা থেকে আলিম পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। এছাড়াও আবুল হোসাইন জেডিসি পরীক্ষায় বৃত্তি লাভ করে।
আবুল হোসানই নবীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হোটেল মুন এন্ড স্টার এর স্বত্ত্বাধিকারী মোঃ আব্দুর রকিব ভাগ্নে ও আবির ফ্যাশনের স্বত্ত্বাধিকারী মোঃ আবুল কাশেমের ৪র্থ ভাই। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com