বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন জুয়ার আসরে আটক ৫ জুয়ারিকে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদন্ড

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০১৬
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন জুয়ার আসর থেকে আটক ৫ জুয়াড়িকে ভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) বিজন কুমার সিংহ এ দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হল, হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের লুৎফর রহমানের পুত্র হাবিবুর রহমান (২০), ধুলিয়াখাল গ্রামের আব্দুল হাইর পুত্র ফারুক মিয়া (২৫), মৃত ইছহাক মিয়ার পুত্র দোকান মালিক আব্দুস সোবহান (৩৫), শহরের শায়েস্তানগর এলাকার আব্দুল জলিলের পুত্র সোহেল মিয়া (৩০) ও এড়ালিয়া গ্রামের করম আলীর পুত্র ইউনুছ আলী (৩০)।
এর আগে গত মঙ্গলবার রাত ৮টার দিকে হবিগঞ্জ সদর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ সদর উপজেলার পাইকপাড়া বাজারে অভিযান চালায়। এ সময় নিজামপুর ইউনিয়নের পাইকপাড়ার একটি দোকান থেকে তিন জুয়াড়িকে আটক করা হয়। একইদিন রাত ৩টার দিকে সদর থানার ওসি ইয়াসিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ এড়ালিয়া গ্রামের রহিম মিয়ার বাড়ির জুয়ার আসরে অভিযান চালায়। এখান থেকেও দুই জুয়াড়িকে আটক করা হয়। উভয় অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত কেরাম বোর্ড ও তাসসহ সরঞ্জাম জব্দ করা হয়। পরে গতকাল দুপুরে আটক জুয়াড়িদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত জুয়াড়ি ইউনুস, সুহেল, হাবিবুর ও ফারুককে ৫ দিন করে কারাদন্ড ও মুলহোতা আব্দুস সোবহানকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন। গতকাল বিকালেই দন্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com