সোমবার, ২৫ মে ২০২০, ০৬:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
নবীগঞ্জে যুবতীকে ধর্ষণ আদালতে মামলা দায়ের

নবীগঞ্জে যুবতীকে ধর্ষণ আদালতে মামলা দায়ের

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ভূমিহীন পরিবারের এক যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের শৈলা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে ধর্ষিতার ভাই বাদী হয়ে একই গ্রামের মনু মিয়ার ছেলে আব্দুর রহিমসহ কয়েকজনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে প্রকাশ, শৈলা গ্রামের আব্দুর রহিম প্রায়ই একই গ্রামের ভূমিহীন পরিবারের জনৈক যুবতীকে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনাটি গ্রামের মুরুব্বিয়ানদের জানালে আব্দুর রহিম ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১৪আগষ্ট গভীর রাতে আব্দুর রহিমসহ আরো কয়েকজন মিলে মেয়েটিকে অস্ত্রের মুখে ঘর থেকে অপহরণ করে তার বাড়িতে নিয়ে আটক রাখে। সেখানে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরদিন রাতে স্থানীয় ভূমিহীনপাড়ার উত্তরের হাওরে নিয়েও ধর্ষণ করে। এ খবর পেয়ে গ্রামবাসী এগিয়ে গেলে রহিম পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তি করেন গ্রামবাসী। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে দরখাস্ত মামলা (নং-৬৬৭/২০১৬ইং) দায়ের করেছেন। বিজ্ঞ বিচারক অভিযোগটি এফআইআর গণ্যে মামলা রুজু করার জন্য নবীগঞ্জ থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।
এদিকে মামলা দায়েরের পর থেকে আব্দুর রহিম, আকল মিয়া, ফারুক মিয়া ও কদ্দুছ মিয়াসহ তার স্বজনরা বাদী এবং তার পরিবারের লোকজনকে বিভিন্নভাবে হুমকী দিচ্ছে বলে বাদীর পরিবার অভিযোগ করেন। হুমকীর কারণে বাদীর পরিবার চরম আতংক ও নিরাপত্তহীনতায় ভোগছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com