শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০৭:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের দিনারপুরে পাহাড়ের পাদদেশে বিদেশী ফল ড্রাগন চাষ এ কেমন শক্রতা ॥ নবীগঞ্জে বিষ ঢেলে লক্ষ লক্ষ টাকার মাছ নিধন বৃন্দাবন এলামনাই এসোসিয়েশন ইউকে এর সাধারণ সভা ও নৈশভোজ জমির আলীর বিরুদ্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট দেয়া অভিযোগের তদন্ত শুরু নবীগঞ্জ উপজেলার ৮নং সদর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নবীগঞ্জের দীঘলবাক ইউনিয়ন গণফোরামের কর্মী সম্মেলন অনুষ্ঠিত আশ্বিনের মাঝামাঝি সময়ে এসে শীতের বার্তা এলো শিশিরে হবিগঞ্জে জাগ্রত তরুন সংগঠনের নিয়মিত পাঠচক্র উদ্বোধন কোর্ট মসজিদের সামন থেকে চোরাই মোটর সাইকেল উদ্ধার শ্রীমঙ্গলের ক্ষতিগ্রস্থ দেবালয়ে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আর্থিক অনুদান
নবীগঞ্জে সন্ত্রাসী রায়েছ সহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি

নবীগঞ্জে সন্ত্রাসী রায়েছ সহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের সন্ত্রাসী রায়েছ মিয়া সহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় জিডি করা হয়েছে। খনকারীপাড়া গ্রামের আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুন নুর ১৭ মার্চ এ জিডি করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন, খনকারীপাড়া গ্রামের আব্দুস সফিক ওরফে কালা মিয়ার পুত্র আবু বক্কর (৪৬) ও আবু ইউসুফ (৩৬) এবং সমছু মিয়ার পুত্র রায়েছ মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বিবাদীরা অধ্যাপক আব্দুন নুরসহ তার পরিবার ও আত্মীয় স্বজনের জানমালের ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই অংম হিসেবে গত ১১ মার্চ রাত অনুমান ৮ টার দিকে আবু বক্করের বাড়ির সামনে রাস্তায় উল্লেখিতরাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন একত্রিত হয়ে তাদের নিজেদের যে কাউকে হত্যা করে লাশ গুম অথবা যে কাউকে গোপন আব্দুন নুর ও তার আত্মীয়স্বজনকে মামলা দিয়ে ক্ষতিগ্রস্থ করার শলাপরামর্শ করছিল। এ সময় একই গ্রামের বাছির মিয়া, আব্দুল আলী চৌধুরী, সিরাজ মিয়া ও রফিজ মিয়া ওই স্থান দিয়ে যাবার সময় তাদের ওই শলাপরামর্শ শুনতে পেয়ে অধ্যাপক আব্দুন নুরকে অবহিত করেন। বিষয়টি তিনি এলাকার মুরুব্বীদের অবহিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com