বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ কৃষি বিশ্ব বিদ্যালয় সম্পর্কে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন আব্দুল মজিদ খান এমপি শহরে স্বস্তির বৃষ্টি হবিগঞ্জে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত নবীগঞ্জ চৌধুরী বাজারে ফিস সেড নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ডাঃ মুশফিক হুসেন চৌধুরী সুরতহাল ও ময়নাতদন্তে গড়মিল থাকায় মাধবপুরে ৩ মাস পর লাশ উত্তোলন শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ॥ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা সাংবাদিক রাসেল চৌধুরী’র রোগমুক্তি কামনায় শাকিল চৌধুরীর মিলাদ ও দোয়া মাহফিল বাহুবলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসী সভা মাধবপুরে ৭ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের ২০ দিনের কারাদণ্ড ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন
নবীগঞ্জে সন্ত্রাসী রায়েছ সহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি

নবীগঞ্জে সন্ত্রাসী রায়েছ সহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের সন্ত্রাসী রায়েছ মিয়া সহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় জিডি করা হয়েছে। খনকারীপাড়া গ্রামের আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুন নুর ১৭ মার্চ এ জিডি করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন, খনকারীপাড়া গ্রামের আব্দুস সফিক ওরফে কালা মিয়ার পুত্র আবু বক্কর (৪৬) ও আবু ইউসুফ (৩৬) এবং সমছু মিয়ার পুত্র রায়েছ মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বিবাদীরা অধ্যাপক আব্দুন নুরসহ তার পরিবার ও আত্মীয় স্বজনের জানমালের ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই অংম হিসেবে গত ১১ মার্চ রাত অনুমান ৮ টার দিকে আবু বক্করের বাড়ির সামনে রাস্তায় উল্লেখিতরাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন একত্রিত হয়ে তাদের নিজেদের যে কাউকে হত্যা করে লাশ গুম অথবা যে কাউকে গোপন আব্দুন নুর ও তার আত্মীয়স্বজনকে মামলা দিয়ে ক্ষতিগ্রস্থ করার শলাপরামর্শ করছিল। এ সময় একই গ্রামের বাছির মিয়া, আব্দুল আলী চৌধুরী, সিরাজ মিয়া ও রফিজ মিয়া ওই স্থান দিয়ে যাবার সময় তাদের ওই শলাপরামর্শ শুনতে পেয়ে অধ্যাপক আব্দুন নুরকে অবহিত করেন। বিষয়টি তিনি এলাকার মুরুব্বীদের অবহিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com