রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৯:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
নবীগঞ্জে সন্ত্রাসী রায়েছ সহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি

নবীগঞ্জে সন্ত্রাসী রায়েছ সহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের সন্ত্রাসী রায়েছ মিয়া সহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় জিডি করা হয়েছে। খনকারীপাড়া গ্রামের আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুন নুর ১৭ মার্চ এ জিডি করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন, খনকারীপাড়া গ্রামের আব্দুস সফিক ওরফে কালা মিয়ার পুত্র আবু বক্কর (৪৬) ও আবু ইউসুফ (৩৬) এবং সমছু মিয়ার পুত্র রায়েছ মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বিবাদীরা অধ্যাপক আব্দুন নুরসহ তার পরিবার ও আত্মীয় স্বজনের জানমালের ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই অংম হিসেবে গত ১১ মার্চ রাত অনুমান ৮ টার দিকে আবু বক্করের বাড়ির সামনে রাস্তায় উল্লেখিতরাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন একত্রিত হয়ে তাদের নিজেদের যে কাউকে হত্যা করে লাশ গুম অথবা যে কাউকে গোপন আব্দুন নুর ও তার আত্মীয়স্বজনকে মামলা দিয়ে ক্ষতিগ্রস্থ করার শলাপরামর্শ করছিল। এ সময় একই গ্রামের বাছির মিয়া, আব্দুল আলী চৌধুরী, সিরাজ মিয়া ও রফিজ মিয়া ওই স্থান দিয়ে যাবার সময় তাদের ওই শলাপরামর্শ শুনতে পেয়ে অধ্যাপক আব্দুন নুরকে অবহিত করেন। বিষয়টি তিনি এলাকার মুরুব্বীদের অবহিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com