বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের একটি মডেল-এমপি আবু জাহির

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের একটি মডেল-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য প্যানেল স্পীকার আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার দেশে প্রায় ১৪ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড গড়ে বাংলাদেশকে লোডশেডিংমুক্ত করেছে। যার ধারাবাহিকতায় বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের একটি মডেলে পরিণত হয়েছে। বিএনপি-জামায়াত জোট সরকার তাদের সময়ে বিদ্যুতের উৎপাদন বৃদ্ধির পরিবর্তে আওয়ামী লীগ সরকারের রেখে যাওয়া বিদ্যুতের উৎপাদন কমিয়ে গেছে। তারা খাম্বা বাণিজ্য করে দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে।
তিনি গতকাল সকালে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ ২০১৫ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধনের আগে জেলা প্রশাসনের নিমতলা থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় সংসদ সদস্য ছাড়াও জেলা প্রশাসক সাবিনা আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রুকন উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তা, বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।
পরে হবিগঞ্জ বিদ্যুৎ বিভাগের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ) প্রকৌশলী মোঃ শহীদুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ এমরান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুর রহমান। বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের হবিগঞ্জ জেলা সংবাদ প্রতিনিধি ও দৈনিক দেশজমিনের সম্পাদক মোঃ আলমগীর খান এবং জনকণ্ঠের হবিগঞ্জ প্রতিনিধি রফিকুল হাসান চৌধুরী তুহিন। সিবিএ হবিগঞ্জ-মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- নূরে মোহাম্মদ সরকার, মোঃ আজিজুল ইসলাম মতিন, গোলাম নবী খান আবদাল, মাজেদ হোসেন। সংসদ সদস্য তার বক্তব্যে বিদ্যুতের অপচয় রোধে ব্যাপক সচেতনতামূলক প্রচারাভিযান পরিচালনার জন্য বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের পরামর্শ দেন।
উলে­খ্য, সারাদেশের ন্যায় হবিগঞ্জেও নানা কর্মসূচির মধ্য দিয়ে সপ্তাহব্যাপী বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালিত হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com