শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

লাখাই সড়কে সিএনজি-টমটম সংঘর্ষে স্কুল ছাত্রী আহত

  • আপডেট টাইম শনিবার, ১৯ জুলাই, ২০১৪
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই সড়কের রিচি গ্রামের নিকট সড়ক দূর্ঘটনায় এক কিশোরী আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতাল প্রেরণ করা হয়েছে।
জানা যায়, গতকাল শুক্রবার সকালে লাখাই উপজেলার মুড়াকড়ি গ্রামের ডাঃ ফরহাদ মিয়ার স্ত্রী সন্তানদের নিয়ে ঈদের কেনাকাটা করতে সিএনজি যোগে হবিগঞ্জ আসছিলেন। তারা রিচি গ্রামের নিকট আসলে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে ধাক্কা লাগে। মুড়াকড়ি হাই স্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী ফারজানা (১২) আহত হয়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com