শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দেশের কোন মানুষই আজ নিরাপদ না-সৈয়দ শাহজাহান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ জুলাই, ২০১৪
  • ৩১২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান বলেছেন-বর্তমান সরকার দেশের উন্নয়নের পরিবর্তে লুটপাটে ব্যস্ত রয়েছে। দ্রব্যমূল্যের উর্ধগতি, খুন, গুম, ধর্ষনসহ আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। দেশের কোন মানুষই আজ নিরাপদ না। মানুষ ঘর থেকে বের হয়ে আবারও ঘরে ফিরে আসতে পারবে কিনা সব সময় শংকায় থাকে।
তিনি গতকাল বুধবার মাধবপুর উপজেলার মনতলা শাহজালাল কলেজ মাঠে বিএনপি আয়োজি ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ডাঃ লাল মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহসভাপতি চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান সোহাগ, পৌর বিএনপির সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সুমন চৌধুরী, তাতী দলের আহবায়ক শাহিন মিয়া, বিএনপি নেতা হাজী ইউসুফ খা, ফরিদ মেম্বার, আমজাদ আলী শাহিন, অহিদ হোসেন মাষ্টার, যুবদল নেতা আওলাদ হোসেন, আপন মিয়া, ছাত্রদল নেতা ইকরাম, আলমগীর কবির, আল মামুন প্রমূখ। ইফতার মাহফিলে বহরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, সাবেক চেয়ারম্যান এহতেশাম উল বর চৌধুরী লিপুসহ সহস্রাধিক নেতাকর্মী ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com