শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে নৌকার জয় হলে শেখ হাসিনার জয় হবে-ব্যরিস্টার শেখ ফজলে নাঈম একনায়কতন্ত্রের বিরুদ্ধে বিএনপির প্রার্থী সেলিমকে ধানের শীষে ভোট দিন-জিকে গউছ শায়েস্তাগঞ্জ সড়কে দুর্ঘটনায় যুবক নিহত ॥ আহত ৫ ভয়ভীতির উর্ধে উঠে নারিকেল গাছ প্রতীকে ভোট দিন-মেয়র প্রার্থী মিজান হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ স্বশিক্ষিতের ভিড়ে ব্যতিক্রম ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কৌশিক আচার্য্য পায়েল এডঃ এনামুল হক সেলিমের সমর্থনে যুক্তরাষ্ট্র বিএনপি পরিবারের ভার্চুয়াল আলোচনা অনুষ্টিত ব্যাংকার মওদুদ হত্যার প্রতিবাদে হবিগঞ্জে মানববন্ধন ও শোক র‌্যালী মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে হবিগঞ্জ জেলা ন্যাপের সমর্থন গণসংযোগকালে পান্না কুমার শীল আমি বিজয়ী হলে ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলব বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা হিসাবে স্বীকৃতির দাবিতে হবিগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্টিত
পইলে সৈয়দ আহমদুল হক ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন ও সৈয়দ সুমনকে সংবর্ধনা প্রদান

পইলে সৈয়দ আহমদুল হক ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন ও সৈয়দ সুমনকে সংবর্ধনা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি ॥ পইলে গতকাল শনিবার সৈয়দ আহমদুল হক ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে পইলের কৃতি সন্তান নিউ ইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট সৈয়দ মাহবুব সুমনকে সংবর্ধনা দেয়া হয়। পইল সাহেব বাড়ী মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, পিপিএম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ। সংবর্ধিত ব্যক্তিত্বের বক্তব্যে সৈয়দ মাহবুব সুমন সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে বিশ্বে দেশের নাম আলোকিত করার আহবান জানান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহরম আলী, তাজুল ইসলাম, জাহির মিয়া প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সৈয়দ আহমদুল হক ছিলেন হবিগঞ্জ বাসীর জন্য আদর্শের বাতিঘর। তিনি আমাদের নিজের প্রয়োজনে সৈয়দ আহমদুল হকের স্মৃতিকে জাগরুক রাখার পরামর্শ দেন। উল্লেখ্য ষোলটি টিমের অংশগ্রহণে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারি সৈয়দ আহমদুল হকের ৭২তম জন্মদিনে।
যুক্তরাষ্ট্র প্রবাসী সাফাত ও সুইটির সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ
স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্র প্রবাসী সাফাত রহমান ও উজমা বেগম সুইটির আর্থিক সহযোগিতায় হবিগঞ্জের অসহায় ও দরিদ্র জনগোষ্টির মাঝে দেশতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তাদের পক্ষে এই শীতবস্ত্র বিতরণ করেন শেখ রাব্বি, দেওয়ান শাকিল, নির্জন তালুকদার প্রমূখ। এছাড়াও সাফাত রহমান ও উজমা বেগম সুইটি দীর্ঘায়ূ ও সু-স্বাস্থ্য কামনা করে শহরের ২টি এতিমখানায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com