শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
পিআইবি’র উদ্যোগে হবিগঞ্জ প্রেসক্লাবে ৩ ধাপে ৮দিন ব্যাপী সাংবাদিক কর্মশালা শুরু নবীগঞ্জ ও বানিয়াচঙ্গে এক দিনে বিষপানে ২ জনের আত্মহত্যা নবীগঞ্জে জগলু হত্যাকান্ড ॥ ২৫ বছর পর ১ জনের যাবজ্জীবন কারাদন্ড মুসলিম উম্মা’র বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ফ্রান্সÑমাওঃ আবু ছালেহ্ ছাদী হবিগঞ্জে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ বিজ্ঞান মেলায় ২য় ও ৩য় স্থান অর্জন করেছে উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রীর বিয়ের আয়োজন পুলিশ দেখে হয়ে গেল মিলাদ অনুষ্ঠান চুনারুঘাটে বাথরুমের পানির বালতিতে পড়ে শিশুর মৃত্যু হবিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (দ:) কনফারেন্স সমাপ্ত ৮ মাস পর খুলছে চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান
আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের

আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজাকে জড়িয়ে দৈনিক আমার হবিগঞ্জে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের টাউন হল রোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গতকাল সোমবার সন্ধ্যায় এই সভার আয়োজন করে জেলা কৃষক লীগ।
জেলা কৃষক লীগের সহ-সভাপতি হাজী আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুক্তার হোসেন বেনুর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা দৈনিক আমার হবিগঞ্জে প্রকাশিত সংবাদটি মিথ্যা আখ্যায়িত করে বলেন, হবিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা জেলার প্রতিটি প্রত্যন্ত অঞ্চলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সকল এলাকায়ই এখন কৃষক লীগ অত্যন্ত সুসংগঠিত। যে কারণে ঈর্ষান্বিত হয়ে একটি মহল তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে যাচ্ছে। তারা বলেন, আমার হবিগঞ্জের সংবাদে যে ভূমির কথা বলা হয়েছে সেটি এলাকার ভূমিহীনদের দখলে এবং তাদের নামে রেজিস্ট্রিকৃত। এনিয়ে ভূমিহীনদের মামলার পরিপ্রেক্ষিতে উচ্চ আদালত জায়গাটিতে স্থগিতাদেশ জারি করেছেন। এখানে হুমায়ুন কবীর রেজার কোন সম্পৃক্ততা নেই। তিনি শুধু এলাকার ভূমিহীন ও সুবিধাবঞ্চিতদের অনুরোধে সেখানে একটি এতিমখানা ও একটি মসজিদ ব্যক্তিগত পক্ষ থেকে নির্মাণ করে দিয়েছেন। একজন জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতার বিরুদ্ধে এমন মিথ্যা সংবাদ অত্যন্ত দুঃখজনক। তারা এ সংবাদ প্রকাশের সাথে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারিও উচ্চারণ করেন।
সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি শাহজাহান চৌধুরী সেজু, শফিকুল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার রায়, শামাল হোসাইন, শেখ মহিবুল হাসান তালুকদার কাউছার, বীর মুক্তিযোদ্ধা তাহির মিয়া, অ্যাডভোকেট সুলতান আহমেদ, হামিদ মোল্লা, মাসুম বিল্লাহ, হরিশ চন্দ্র রায়, হারুন মিয়া, রাসেল পারভেজ, মনু মিয়া, সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক আক্তার হোসেন, পৌর কৃষক লীগের সভাপতি মনিরুল আলম বাছির, জসিম, রুয়েল, সাইফুল, শামীম, শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক নূরুল ইসলাম স্বপন, শায়েস্তাগঞ্জ পৌর কৃষক লীগ নেতা জুনায়েদ তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com