শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাল্লা স্থল বন্দর ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ॥ জেলা আওয়ামীলীগের পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হবিগঞ্জের চিহ্নিত অপরাধী আশিকুর রহমান গ্রেফতার গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা আজমিরীগঞ্জের কর্মকর্তাবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় নবীগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩ জন মৃত্যুর পূর্ব মূর্হুত পর্যন্ত মানুষের মুখে হাসি ফুটানোর কাজ করে যেতে চাই-সৈয়দ মোঃ ফয়সল সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তার বাবা মারা গেছেন হাজী মনু মিয়া ও ওমর ফারুক আনসারীর মৃত্যুতে ইউকে কমিউনিটি ব্যক্তিবর্গের শোক মারামারি মামলায় সাংবাদিক শাওন খানের জামিন লাভ
শহরে থেকে চুরি হওয়া টমটম মাধবপুরে উদ্ধার

শহরে থেকে চুরি হওয়া টমটম মাধবপুরে উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ এলাকা থেকে চুরি হওয়া টমটম মাধবপুরের জগদিশপুর এলাকা থেকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। গত ৭ আগষ্ট টমটম ড্রাইভার শাহ উজ্জল জুম্মার নামাজ পড়ার জন্য টমটমটি কোর্ট মসজিদের সামনে রেখে নামাজের জন্য মসজিদে গেলে নামাজ শেষে বাহির হয়ে দেখেন টমটমটি নেই। পরে তিনি অনেক খোজাঁখোজির পর টমটমটি না পেয়ে হবিগঞ্জ সদর থানায় একটি জিডি দায়ের করেন।
জিডির প্রেক্ষিতে এস আই আঃ রহিম সিসি ক্যামেরা ফুটেজ দেখে দুই চোরকে শনাক্ত করেন। পরে গত ১৩ আগস্ট বৃহস্পতিবার রাতে দুই ছিচকে চোরকে কোর্ট মসজিদ এলাকা থেকে আটক করা হয়।
আটকৃতরা হল- শহরের গরুর বাজারের বাবুল মিয়ার পুত্র রাজু মিয়া (১৭) ও ওই কালা মিয়ার পুত্র মাহিন মিয়া (১৬)। পরে দুই চোরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তাঁরা বলে মাধবপুরের জগদিশপুরের শাহ আলমের কাছে টমটমটি বিক্রি করে দেয়। পরে তাঁদের স্বীকারোক্তি মতে শাহ আলমের বাড়ি থেকে টমটমটি উদ্ধার হলেও শাহ আলমকে ধরা সম্ভব হয়নি। এ ব্যাপারে এস আই আঃ রহিম জানান, দুই চোরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্যান্যা চোরদের ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com