শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাল্লা স্থল বন্দর ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ॥ জেলা আওয়ামীলীগের পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হবিগঞ্জের চিহ্নিত অপরাধী আশিকুর রহমান গ্রেফতার গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা আজমিরীগঞ্জের কর্মকর্তাবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় নবীগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩ জন মৃত্যুর পূর্ব মূর্হুত পর্যন্ত মানুষের মুখে হাসি ফুটানোর কাজ করে যেতে চাই-সৈয়দ মোঃ ফয়সল সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তার বাবা মারা গেছেন হাজী মনু মিয়া ও ওমর ফারুক আনসারীর মৃত্যুতে ইউকে কমিউনিটি ব্যক্তিবর্গের শোক মারামারি মামলায় সাংবাদিক শাওন খানের জামিন লাভ
খাদ্যের অভাবে কেউ কষ্ট পাবে না-ডা.মুশফিক হুসেন চৌধুরী

খাদ্যের অভাবে কেউ কষ্ট পাবে না-ডা.মুশফিক হুসেন চৌধুরী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ডা. মুশফিক হুসেন চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্ত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ তৃণমৃল পর্যায় থেকে সর্বস্তরের নেতাকর্মী এবং জনপ্রতিনিধির মাধ্যমে মানবিক সহায়তার তালিকা তৈরি করে করোনাভাইরাস ক্ষতিগ্রস্থ মানুষ এবং বন্যার্ত ও অসহায় হতদরিদ্র পরিবারের কাছে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। দুর্যোগ ও দুঃসময়ে সরকারের পাশাপাশি বিত্তবান ও প্রবাসীদেরকে পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। তিনি আরো বলেন, খাদ্যের অভাবে কেউ কষ্ট পাবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা বন্যার্ত মানুষের পাশে রয়েছি। মানুষকে নিরাপদে রাখার জন্য সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে আশ্রয় কেন্দ্র চালু করা হয়েছে।
ডা. মুশফিক হুসেন চৌধুরী বলেন, আমি কিছুদিন পূর্বে অসুস্থ হয়ে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। মহান আল্লাহ পাকের অশেষ কৃপায় এবং আপনাদের দোয়া ও ভালোবাসায় সুস্থ হয়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি বিশ্রামে থাকার কথা ছিল। কিন্তু মানুষের কষ্টের কথা শুনে বিশ্রামে থাকতে পারিনা। তিনি বলেন, বিগত দিনগুলোতে হবিগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে ধাপে ধাপে বিভিন্ন উপজেলায় প্রায় ১৫ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। আমি আমৃত্যু আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। আপনারা মনোবল হারাবেন না। আল্লাহর রহমতে আমরা সব বিপদ কাটিয়ে উঠবো, ইনশাহআল্লাহ।
ঈদুল আযহা উপলক্ষে গত (৩১ জুলাই শুক্রবার) বাউসা ইউনিয়নের সুজাপুর, পাইকপাড়া, দড়বেশপুর ও নবীগঞ্জ পৌরসভার তিমিরপুর গ্রামের অসহায়, হতদরিদ্র ও বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ আলাউদ্দীন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক শেখ শাহনুর আলম ছানু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল সরদার, বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লাক তালুকদার, সাংবাদিক আলী হাছান লিটন, উপজেলা স্বেচ্ছসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছালেহ জীবন, বাউসা ইউপি সদস্য মোঃ নুরুল হক, সদর ইউপি সদস্য আসাদ হোসেন চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা এস এস দুলালসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট মুরুব্বীয়ান ও যুব সমাজের লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ডা. মুশফিক হুসেন চৌধুরী প্রায় একমাস পূর্বে স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন, বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। চিকিৎসকরা বলেছিলেন মাসখানেক বিশ্রাম নেওয়ার জন্য। সুস্থ হয়েই ছুটে এসেছেন করোনার প্রার্দুভাবে ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে। বিভিন্ন আশ্রয় কেন্দ্রে নিজে গিয়ে বন্যার্ত পরিবার অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে মাঝে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি আবারো মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন।
এছাড়া একই দিন নবীগঞ্জ সদর ইউনিয়নের আলীপুর ও মোরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে থাকা বন্যার্ত পরিবারের মাঝে নিজে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ডা. মুশফিক হুসেন চৌধুরী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com