সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত ॥ মাধবপুর ছাত্রলীগ কর্মী জাপ্পিকে বহিস্কার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জকে শিক্ষানগরী হিসেবে পরিণত করতে চাই নবীগঞ্জে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে ভৈরবে সড়ক দুর্ঘটনায় আহত আজমিরীগঞ্জের কৃষি কর্মকর্তার মৃত্যু হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান হবিগঞ্জ শহরের অনন্তপুরে ভূয়া আইনজীবি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ ব্যক্তি আটক বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের উদ্বোধন ॥ হবিগঞ্জকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা জেলা সচেতন নাগরিক কমিটির উদ্যোগে মাস্ক-সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ নবীগঞ্জে করোনা জয়ী প্যানেল মেয়র-১ সালাম মানবতার সেবায় দু:স্থদের পাশে
ইনাতগঞ্জে হামলার ঘটনায় মামলা দায়েরের দেড়মাসে কেউ গ্রেফতার হয়নি

ইনাতগঞ্জে হামলার ঘটনায় মামলা দায়েরের দেড়মাসে কেউ গ্রেফতার হয়নি

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের প্রজাতপুরে মসজিদে মাস্ক পড়া নিয়ে মতবিরোদকে কেন্দ্র করে হামলা বাংচুরের ঘটনায় মামলা দায়েরের আড়াই মাস অতিবাহিত হলে কেউ গ্রেফতার হয়নি।
মামলার এজাহার ও হামলার শিকার পরিবার সূত্রে জানা যায়, মহামারি করোনা সংক্রমণ প্রতিরোধে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের নূর আলম চলতি বছরের ২৮ এপ্রিল বিকেলে আছরের নামায আদায় করতে মুখে মাস্ক পড়ে গ্রামের মসজিদে যান। মুখে মাস্ক পড়ে নামায আদায় করা নিয়ে নূর আলমকে বাধা দেন একই গ্রামের মঈনুল মিয়া। এ নিয়ে তর্কতির্ক হয়। মসজিদে উপস্থিত কয়েকজন মুসল্লী মঈনুলের এ আচরণের প্রতিবাদ করেন। নুর আলম জানান, এর জের ধরে পরদিন ২৯ এপ্রিল ভোর সাড়ে ৫টার দিকে মঈনুল মিয়ার পক্ষের লোকজন নূর আলম ও তার লোকজনের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এসময় ভাংচুর, লুটপাট সহ মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে মামলার এজাহারে। হামলায় ১১জন আহত হন। এর মধ্যে ৩জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছিল। এ ঘটনায় মঈনুল, তার বড় ভাই সিরাজুল ইসলাম সহ ৩১ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন নূর আলম। বাদীর অভিযোগ, মামলা দায়ের পর প্রায় আড়াই মাস অতিবাহিত হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করলেও রহস্যজনক কারনে পুলিশ কাউকে গ্রেফতার করছে না।
মামলার বাদী নূর আলমসহ হামলার শিকার পরিবারের লোকজন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com