শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধি ভাতা না পাওয়ায় বঞ্চিতদের অবস্থান কর্মসূচি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল হিন্দু সেজে প্রতারণা করে যুবতীর সাথে প্রেম অতপর বিয়ের প্রস্তুতিকালে গাড়ি চালক টিটু মন্দির থেকে আটক যথাযোগ্য মর্যাদায় মরহুম শরীফ উদ্দিন এমপির মৃত্যুবার্ষিকী পালিত শায়েস্তাগঞ্জে ইয়াবা ও চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক মাধবপুরের কালাপুর থেকে ১১০ পিস ইয়াবাসহ ১ ব্যক্তি আটক হবিগঞ্জ জেলায় শিওর ক্যাশের মাধ্যমে গ্রাকদের কাছে পৌছে যাচ্ছে উপবৃত্তি ও সরকারি অর্থ সহায়তার টাকা বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের নৌ-বিলাশ ধরমন্ডলে সিএনজি পার্কিং নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০ মাধবপুরে প্রবাসীর স্ত্রীর বিষপানে আত্মহত্যা
বিএনপির বিক্ষোভ সমাবেশে জি কে গউছ ॥ খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত না করে বিএনপি ঘরে ফিরবে না

বিএনপির বিক্ষোভ সমাবেশে জি কে গউছ ॥ খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত না করে বিএনপি ঘরে ফিরবে না

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- মধ্যরাতের নির্বাচিত সরকার জনগনের মতামতকে তুয়াক্কা করে না। কারণ জনগনের ভোটে এই সরকার নির্বাচিত হয়নি। আওয়ামীলীগ জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল। এই দলটি বাংলাদেশে প্রতিহিংসার রাজনীতি কায়েম করেছে। মধ্যরাতে ভোট ডাকাতির মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্রের কবর রচনা করেছে আওয়ামীলীগ। গণতন্ত্র হরণ করে একদলীয় শাসন কায়েম করেছে, জনগণের বাক-স্বাধীনতা কেড়ে নিয়েছে। এই অবস্থা থেকে উত্তোরণের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া এ দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব হবে না।
তিনি গতকাল রবিবার দুপুরে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট না দেয়ায় এবং জামিন শোনানী পিছিয়ে দেয়ার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হলে চিড়েখানা সড়কের মুখে যাওয়া মাত্র পুলিশ মিছিলটি থামিয়ে দেয়। এ সময় পুলিশের সাথে জি কে গউছের তুমুল বাক-বিতন্ডা হয়।
জি কে গউছ বলেন- খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত না করে বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না। জেল জুলুম আর মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। বিএনপি নেতাকর্মীরা দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করে। বিএনপি কোন প্রতিহিংসার রাজনীতি করে না, অপরাজনীতি করে না। তাই বিএনপিকে মানুষ পছন্দ করে। বাংলাদেশের মানুষ যদি কোন দিন প্রতিবাদ করার সুযোগ পায় তাহলে আওয়ামীলীগের সকল অপকর্মের বদলা নিবে। জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেকদলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com