মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর জশ্নে জুলুছে লাখো জনতার ঢল হবিগঞ্জে মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শহরের পুরাণমুন্সেফির পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার হবিগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে ১১ জন আটক ডাকাতি প্রতিরোধসহ অপরাধ কর্মকান্ড হ্রাসে প্রাণান্তকর চেষ্টা চালাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বাহুবলে দু’ছাত্রীকে তোলে নেয়ার চেষ্ঠা ॥ সিএনজি চালক ও বখাটের কারাদন্ড তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়াকে জেলে প্রেরণ নবীগঞ্জের ২নং ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নবীগঞ্জে অসহায় মহিলার বাড়িঘর ভাংচুর-গাছপালা বিনষ্ট ॥ অভিযোগ নবীগঞ্জের ৭নং করগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন
ছাত্রদলের কমিটি নিয়ে গুজবে ভাসছে নবীগঞ্জ

ছাত্রদলের কমিটি নিয়ে গুজবে ভাসছে নবীগঞ্জ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে, এমন গুজবে ভাসছে পুরো নবীগঞ্জ। এ নিয়ে ছাদলের ভক্ত ও অনুসারীদের মধ্যে দেখা দিয়েছে উদ্বেগ। নানা আলোচনা সমালোচনার ঝড় বাইছে। তবে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি সম্পাদক। কিভাবে গুজবটি ছড়িয়েছে তা-ও কেউ বলতে পারছেননা।
জানা যায়, রায়েছ আহমেদ চৌধুরীকে সভাপতি ও ফুয়াদ হাসান রাজনকে সাধারণ সম্পাদক করে সম্প্রতি কমিটি গঠন করা হয়েছে গতকাল এমন খবর ছড়িয়ে পড়ে। আর এতে করেই নবীগঞ্জে সর্বত্রই ছাত্রদলের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। রায়েছ ও রাজনের অনুসারীরা ছাত্রদলের কমিটি হয়েছে এমন দাবী করলেও জেলা ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদক বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন।
বিগত প্রায় ৯ বছর পূর্বে ২০১১ সালে হারুনুর রশীদ হারুনকে আহবায়ক করে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। দীর্ঘ ৯ বছরেও ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখেনি। কমিটি না হওয়ার কারণে সংগঠনের মধ্যে নতুন নেতৃত্ব গড়ে উঠছে না। ছাত্র সংগঠনের নেতৃত্ব দখলে রয়েছেন বেশির ভাগই অছাত্র। যাদের ছাত্রত্ব চলে গেছে ১০ বছর আগে এমন ছাত্রদল নেতা আছেন সংগঠনের মধ্যে। গঠনতন্ত্র অনুযায়ী আহবায়ক কমিটির মেয়াদ ৩ মাস থাকলেও ৯ বছরেও কমিটি হচ্ছে না। এর ফলে ছাত্রদলের নেতাকর্মীরা নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। কয়েক মাস পূর্বে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ছাত্রদলের প্রত্যেকটি ইউনিট গঠনের উদ্যোগ গ্রহণ করে হবিগঞ্জ জেলা ছাত্রদল। সাম্প্রতিক সময়ে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা হয়েছে এমন খবরে তৃণমূলের নেতৃবৃন্দের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।
২ নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়ন ছাত্রদল নেতা জামিল আহমদ বলেন, উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা হয়েছে এমন গুজব ইউনিয়নের প্রতিটি এলাকায় ছড়িয়ে গেছে, শোনা যাচ্ছে কমিটির সভাপতি রায়েছ চৌধুরী ও ফুয়াদ হাসান রাজনকে সাধারণ সম্পাদক করে গঠন করা হয়েছে।
আউশকান্দি ইউনিয়ন ছাত্রদল নেতা সাজু আহমেদ বলেন, উপজেলা ছাত্র লের কমিটি ঘোষণা হয়েছে এমন খবর চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। আমরা এমন খবরের বিব্রতবোধ করছি।
হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কোনো কমিটি ঘোষনা করা হয়নি। কমিটি ঘোষণার বিষয়টি শুধুই গুজব।
জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান বলেন, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কোনো কমিটি ঘোষনা করা হয়নি, কেন্দ্রীয় নির্দেশনা যেখানে নেই সেখানে কমিটি ঘোষণার তো প্রশ্নই আসেনা। এমন গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য জাতীয়তাবাদী ছাত্রদল নবীগঞ্জ উপজেলার নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন বিএনপির ছাত্র সংগঠনের এ সভাপতি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com