বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

শহরে নকল কিটনাশক বিক্রির দায়ে ২ ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে নকল কিটনাশক বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। সোমবার বিকেলে শহরের খাদ্য গোদাম রোডের হরেকৃষ্ণ ট্রেডার্সের মালিক কাজল রায়কে ৬ হাজার টাকা এবং বানিয়াচং রোডের একতা ট্রেডার্সের মালিক আলমগীর হোসেনকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় তাদের দোকান থেকে প্রায় ৪০ হাজার টাকার নকল কিটনাশক জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।
তিনি জানান, কিছু অসাধু ব্যবসায়ী দীর্ঘদিন ধরে হবিগঞ্জে নকল কিটনাশক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল সোমবার দুপুরে শহরের কিছু ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এ সময় দুই জন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। তাদের দোকান থেকে নকল পণ্য জব্দ করা হয়েছে। একই সাথে তাদের সতর্ক করে দেয়া হয়েছে। এ সময় তারা ভুল স্বীকার করে বলেছে আর জীবনে এমন নকল পণ্য বিক্রি করবেনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com