রবিবার, ৩১ মে ২০২০, ০৮:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি

মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম¥দ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, জন্ম হোক যথাতথা কর্ম হোক ভাল, কীর্তিমানের মৃত্যু নেই, মানুষ বাচেঁ তার কর্মের মাধ্যমে বয়সের মধ্যে নয়। প্রধান শিক্ষক শায়েস্তা মিয়া ছিলেন মানুষ গড়ার কারিগর। তার মৃত্যুর পরও আমরা আজ তার ভাল কর্মের ফলে এ শোক সভা পালন করছি। আল্লাহ তাআলা যেন তাকে জান্নাতবাসী করেন। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, শিক্ষা ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখছেন। শিক্ষার্থীদেরকে নানান সুযোগ সুবিধা দিয়ে আসছেন। তাই শিক্ষার্থীরা পাঠদানে মনোযোগী হতে হবে। শিক্ষার্থীরা যাতে কোন সময়ই মোবাইল ফোন ব্যবহার করতে না পারে সেদিকে শিক্ষক/শিক্ষিকাদের পাশাপাশি অভিভাবকরাও খেয়াল রাখতে হবে। নবীগঞ্জ উপজেলার দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক শায়েস্তা মিয়া জায়গীরদার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।
গতকাল রবিবার বিকালে দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অত্র প্রতিষ্টানের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক শিবলির সভাপতিত্বে ও প্রধান শিক্ষক ছালেহ আহমদ ও মুজিবুর রহমানের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক, দীঘলবাক ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া, এডঃ আনছার খান, অধ্যাপক ডাঃ কামাল আহমদ, ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সুজাত চৌধুরী, সমাজ সেবক শেখ নুরুল আমিন লেবু মিয়া, সাবেক প্রধান শিক্ষক নিজামুল ইসলাম, আউশকান্দি র. প. উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, নাদামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন দাশসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মরহুমের আত্মার মাগফিরা কামনায় মোনাজাত করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com