শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মুজিবনগর দিবস অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ ইতিহাস বিকৃতিরোধে ভূমিকা রাখতে পারেন মুক্তিযোদ্ধারা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৪৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশে হত্যার রাজনীতি শুরু করেন জিয়াউর রহমান। এরপর থেকেই শুরু হয় মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি। মহান স্বাধীনতা সম্পর্কে তারেক রহমান বিদেশে বসে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করে আসছে। তাদের এই মিথ্যাচার ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতিরোধে ভূমিকা রাখতে পারেন মুক্তিযোদ্ধারা। ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে গতকাল বুধবার সকাল ১১টায় হবিগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরো বলেন, তারা হচ্ছেন জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা এক সময় অবহেলিত ছিলেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে তাদেরকে সর্বোচ্চ সুবিধা দিয়েছেন। পরবর্তী প্রজন্মের নিকট মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তুলে ধরতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান তিনি।
জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুদ্দুছ আলী সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার জান্নাত আরা লিসা।
এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি, সহ সভাপতি পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান, উপ প্রচার সম্পাদক ভিপি জিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com