শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নৌকা হচ্ছে মানুষের বিপদের বন্ধু-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ৪৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন নিজেদের জন্য নয়; দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে আওয়ামী লীগ। আমরা যে উন্নয়ন করেছি, এই উন্নয়ন ধরে রাখতে হবে। প্রত্যেকটা মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। তারুণ্যকে সামনে রেখে উন্নত সমৃদ্ধ দেশ গড়তে এবং দারিদ্র্য বিমোচন করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। দরিদ্র বলে এই দেশে কিছু থাকবে না।
গতকাল রবিবার বিকেলে বামৈ পূর্ব গ্রাম আদর্শ বাজার মাঠে আয়োজিত এক সংবর্ধনা সভায় সংবর্ধিত ব্যক্তিত্ব ও প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। এই নৌকায় ভোট দেয়ার মাধ্যমে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। নৌকায় ভোট দেয়ার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
হবিগঞ্জ-৩ আসনে টানা তৃতীয়বার নির্বাচিত হওয়ায় এমপি আবু জাহির এবং লাখাই উপজেলা পরিষদে দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদকে এই সংবর্ধনা প্রদান করা হয় এলাকাবাসীর আয়োজনে।
বিশিষ্ট মুরুব্বী সরদার ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্¦ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল ইসলাম নূর, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, সরদার আব্দুর রহমান, ফারুক আহমেদ, করিম আহমেদ, রহমান আহমেদ, রিপন আহমেদ, মনির হোসেন, জিয়াউর রহমান, এলন মিয়া, জাহিদুল আলম, এন্দু আহমেদ, সাইফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বিগত ১০ বছরে লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে সংবর্ধিত ব্যক্তিদের প্রতি অভিনন্দন জানান এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com