বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নির্বাচনীয় সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম ॥ নিজের সন্তান হিসাবে আমাকে দলমত নির্বিশেষে ভোট দিন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামের সমর্থনে সদর উপজেলার লোকড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড চানপুর গ্রামে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। গতকাল বিকালে চাঁনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্টিত হয়। সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে হবিগঞ্জ সদর উপজেলাবাসী অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত। তাই আমি আপনাদের সন্তান হিসাবে আপনাদের কাছে এসেছি। আপনাদের মহামূল্যবান ভোটে আমি নির্বাচিত হলে হবিগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহিরের সার্বিক সহযোগিতায় এই উপজেলাকে একটি উন্নত ও সমৃদ্ধ উপজেলায় উন্নতি করতে চাই।
তিনি বলেন, আমি বিশ্বাস করি আপনাদের সন্তান হিসাবে দলমত নির্বিশেষে আপনারা আমাকে আনারস প্রতীকে মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com