শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শ্রীমঙ্গলে ১৭২ লিটার দেশীয় চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৬০ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশীয় চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ এর একটি দল। এ সময় তাদের কাছ থেকে ১৭২ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- উপজেলার রুপশপুর এলাকার ইন্দ্র লাল মোদকের ছেলে মিন্টু লাল মোদক (২৯) এবং একই এলাকার আব্দুল কাদির মিয়ার ছেলে মোঃ মহিবুর মিয়া (২৬)।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত দেড়টায় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার সড়কের ৩নং পুল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচটি ড্রামে ভর্তি ১৭২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় এবং দুই জনকে আটক করা হয়। র‌্যাব-৯ (সিপিসি-২) এর কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন শামীম এর নের্তৃত্বে এই অভিযান চালানো হয়।
এ ব্যাপারে র‌্যাব-৯ (সিপিসি-২) এর কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, একটি চক্র দীর্ঘদিন যাবত ৩নং পুল এলাকাকে মাদক পরিবহণের রুট হিসেবে ব্যবহার করে আসছে বলে জানা যায়। এরই প্রেক্ষিতে শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com