শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে কর্মরত পুলিশের সন্তানরা পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করায় সংবর্ধনা

  • আপডেট টাইম বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯
  • ৪৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম সেবার) এর উদ্যোগে জেলায় কর্মরত পুলিশের সন্তানরা পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করায় তাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল রাতে ধুলিয়াখালস্থ পুলিশ লাইনে এক আলোচনা সভা, নৈশ্যভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, জেলা ও দায়রা মোঃ আমজাদ হোসেন, স্থানীয় সকরার বিভাগের উপ-পরিচালক মোঃ সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফজলুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রবিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মাধবপুর সার্কেল এসএম রাজু আহমেদ, সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, জেলা ট্রাফিক ইন্সপেক্টর সদর সার্কেল ফারুক আল ভূইয়া মামুন, হবিগঞ্জ সদর থানার ওসি শহিদুর রহমান, ডিবির ওসি মানিকুল ইসলাম, বাহুবল থানার ওসি মোঃ মাসুক আলী, নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন, বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। আলোচনা সভা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়। এতে দেশ বরণ্যে শিল্পীরা গান পরিবেশ করেন। পরে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com