সোমবার, ১০ মে ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
শহরে এতিমখানার দানবাক্সসহ ১০ দোকান চুরি ॥ লক্ষাধিক টাকা খোয়া

শহরে এতিমখানার দানবাক্সসহ ১০ দোকান চুরি ॥ লক্ষাধিক টাকা খোয়া

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল রোডে একরাতে এতিমখানার দানবাক্সসহ ১০টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনাটি ঘটে। এতে ওই ব্যবসায়িদের অন্তত ২/৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। জুয়াড়িরাই এ ঘটনাটি ঘটিয়েছে বলে স্থানীয় ব্যবসায়ীরা ধারণা করছেন।
এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, ওই এলাকার বিভিন্ন প্রভাবশালী ব্যক্তির নেতৃত্বে প্রতিদিনই সন্ধ্যা হলেই বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা এসে এখানে বসে এবং মাদক দ্রব্য সেবন করে। তাদের উৎপাতে ওই এলাকার মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। কিন্তু কিছু প্রভাবশালীদের ছত্র-ছায়ায় থাকায় এসব অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে কেউ মুখ খোলতে সাহস পায় না। সম্প্রতি এসব জুয়াড়িদের কারণে ওই এলাকায় চুরি-ডাকাতি বৃদ্ধি পায়। ফলে স্থানীয়দের আবেদনের পরিপ্রেক্ষিতে এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়।
আ’লা হযরত ইমাম আহমেদ রেযা (রাঃ) সুন্নি হাফিজিয়া মাদ্রাসা ও এদিমখানার প্রধান শিক্ষক মাওলানা নাসির উদ্দিন জানান, সোমবার রাত ১০টার দিকে মাদ্রাসার সবকিছু ঠিক আছে দেখে আমি বাসায় চলে যাই। সকালে ঘুম থেকে উঠে মাদ্রাসার ছাত্ররা দান বাক্সটি ভাঙা দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়া হয়।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। ভোরবেলা পইল থেকে একজন গুরুত্বর অসুস্থ রোগীকে নিয়ে একটি টমটম (অটোরিক্সা) হাসপাতালে যাচ্ছিল। এ সময় একটি দোকনের দরজা ভাঙা টমটম চালকের চোখে পড়ে। তাৎক্ষনিক ওই চালক চিৎকার করলে আশপাশের লোকজন আসেন গ্রাম থেকে ব্যবসায়ীরা এসে জড়ো হন। পরে দেখতে পান ওই এলাকার আক্তার হোসেন এন্টারপ্রাইজের গ্যাস সিলিন্ডারের দোকান, সেলিম এন্টারপ্রাইজ, মা স্টোর, কাজল এন্টারপ্রাইজ, জয়নাল আবেদীন চাঁন মিয়া এন্টারপ্রাইজ, ফয়সল ইসলাম এন্টারপ্রাইজ, নাগ ফার্মেসী, আলাউদ্দিন স্টোর ও আক্কাস এন্টারপ্রাইজের দোকানের দরজা ভাঙা। চোরেরা ওই দোকান থেকে নগদ টাকা, মোবাইলসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। লুটকৃত মালামালের আনুমানিক মূল্য ৪/৫ লাখ বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদুর রহমান জানান, স্থানীয় জনপ্রতিনিধিরা আমাকে চুরির বিষয়টি অবগত করলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করে। পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে। তাদের বিরুদ্ধে শিগগিরই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com