বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে পুরাতন বই বিতরণের অভিযোগে শিক্ষিকা বরখাস্ত

  • আপডেট টাইম শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার বড়ইউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বই লুকিয়ে রেখে শিক্ষার্থীদের মধ্যে পুরাতন বই বিতরণের অভিযোগে এক শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া প্রধান শিক্ষকের বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রাজ্জাক ও বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জসিম উদ্দিনসহ সংশ্লিষ্টরা গিয়ে নতুন বই বিতরণ করেন। এছাড়া অভিযুক্ত শিক্ষিকা ফাতেমা বেগমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক জানান, পহেলা জানুয়ারি সারাদেশে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেওয়া হয়। কিন্তু বাহুবলের বড়ইউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিভিন্ন সালের পুরাতন বই দেন শিক্ষকরা। এ নিয়ে স্থানীয় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ দেখা দেয়।
খবর পেয়ে বুধবার (২ জানুয়ারি) বিষয়টি তদন্ত করা হয়। এরপর গতকাল বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। তিনি আরও জানান, অভিযোগের সত্যতা পাওয়ায় ওই বিদ্যালয়ের শিক্ষিকা ফাতেমা আক্তারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি প্রধান শিক্ষক মো. মহসিন মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com